কোভিড আক্রান্ত মুখ্যমন্ত্রী, রয়েছেন আইসোলেশনে
Connect with us

দেশের খবর

কোভিড আক্রান্ত মুখ্যমন্ত্রী, রয়েছেন আইসোলেশনে

Raju Dhara

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:  গত ১২ জুলাই নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত হয়েছেন। অবশেষে বৃহস্পতিবার চেন্নাইয়ের এক হাসপাতালে ভর্তি হলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। শরীরে একাধিক উপসর্গ দেখা দেওয়াতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে তিনি বর্তমানে ভালো আছেন বলেই হাসপাতাল সূত্রে খবর।

উদ্বেগের জায়গা অন্য। গত কয়েকদিন ধরেই তাঁকে ব্যক্তিগত এবং সরকারী, একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে। এবং তাঁর মুখে মাস্কও দেখা যায়নি। মঙ্গলবার কোভিড রিপোর্ট পজেটিভ আসার পর টুইট করে স্ট্যালিন জানিয়েছিলেন, ‘কয়েকদিন ধরে এই শরীরটা খুব ক্লান্ত লাগছিল। কোভিড টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজেটিভ এসেছে। এখন আইসোলেশনে আছি। সকলে সাবধানে থাকুন, মাস্ক পরুন এবং ভ্যাকসিন নিন।’

অথচ গত ৮ ও ৯ জুলাই তিরুভান্নামালাইয়ে এক সরকারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যালিন। সেখানে প্রচুর জনসমাগম হয়েছিল। কিন্তু তাঁর মুখে মাস্ক ছিল না। এরপর চেন্নাইয়ের দাবা অলিম্পিয়াডের প্রস্তুতি ঘুরে দেখার সময়ও মাস্ক ছাড়া দেখা গিয়েছিল স্ট্যালিনকে। শুধু তাই নয়, গত ১১ ও ১২ জুলাই একটি বিয়ের অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন স্ট্যালিন। সেখানেও তাঁর মুখে মাস্ক ছিল না বলেই অভিযোগ।

Advertisement

গত কয়েকদিন ধরেই দেশে কোরনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ২০ হাজার ১৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ৫ মাসে এই প্রথম একদিনে এত বেশি আক্রান্ত হলেন। বুধবার, দেশে কোভিড আক্রান্তের সংখ্যা ছিল ১৬ হাজার ৯০৬ জন। বুধবারের তুলনায় যা ১৯ শতাংশ বেশি। যদিও মৃত্যুর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় মোট ৩৮ জনের মৃত্যু হয়েছে। বুধবার মৃত্যু হয়েছিল ৪৫ জনের। এই মুহূর্তে সক্রিয় রোগীর রয়েছে ১ লক্ষ ৩৬ হাজার ৭৬ জন। এখনও পর্যন্ত দেশে মোট কোভিড আক্রান্ত হয়েছেন ৪ কোটি ৩৬ লক্ষ ৮৯ হাজার ৯৮৯ জন। সুস্থতার হার ৯৮.৪৯ শতাংশ।

 

 

Advertisement

 

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.