অশোক গেহলটের ভাইয়ের বাড়িতে CBI হানা, কংগ্রেসের রোষানলে মোদি সরকার
Connect with us

দেশের খবর

অশোক গেহলটের ভাইয়ের বাড়িতে CBI হানা, কংগ্রেসের রোষানলে মোদি সরকার

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর পর এবার রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ভাই আগ্রাসেন গেহলটের বাড়িতে CBI হানা। অশোক গেহলটের ভাই আগ্রাসন গেহলটের বিরুদ্ধে আর্থিক দুর্নীতি মামলা নিয়ে এদিন তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালায় সিবিআই।

জানা গিয়েছে, অশোক গেহলটের ভাই আগ্রাসেন গেহলটের বাণিজ্যিক অফিসেও তল্লাশি অভিযান করে সিবিআই। আর যা নিয়ে শুরু হয়েছে নতুন করে রাজনৈতিক চাপানউতোর। শুধু তাই নয়, বেআইনি ভাবে বিদেশে কীটনাশক পাচার নিয়েও ২০০৭ এবং ২০০৯ সাল থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির নজরে রয়েছেন তিনি। তারই মধ্যে ফের আরও একবার তাঁর বাড়িতে সিবিআই তল্লাশি যথেষ্ট তাৎপর্য পূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এদিকে একের পর এক সিবিআই, ইডি হানা নিয়ে কেন্দ্রের BJP সরকারকে টুইটারে তুলোধনা করেছেন কংগ্রেস নেতা রমেশ জয়রাম। এদিন তিনি বলেন, ”বার-বার সিবিআই, ইডি দিয়ে হেনস্থা আসলে প্রতিহিংসার রাজনীতি ছাড়া আর কিছুই নয়। অশোক গেহলট দিল্লিতে কংগ্রেসের বিক্ষোভে প্রথম সারিতে ছিলেন। আর সেই কারণে প্রতিক্রিয়া দিতে বাধ্য হয়েছে মোদি সরকার”।

আরও পড়ুন: ৩০ ঘণ্টার জেরাতেও মেলেনি সব উত্তর, চতুর্থ দফায় রাহুল গান্ধীকে তলব ED-র

Advertisement

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড পত্রিকার বেআইনি আর্থিক তছরূপের মামলায় ৩০ ঘণ্টার জেরাতেও সন্তুষ্ট হতে পারেননি ইডি আধিকারিকরা। যার ফলে চতুর্থ দফায় ফের শুক্রবার কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে (Rahul Gandhi) তলব করে ইডি (ED)।

আরও পড়ুন: কেন্দ্রের ‘অগ্নিপথে’ অগ্নিগর্ভ বিহার, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ পড়ুয়াদের

জানা গিয়েছে, ‘National Herald’ মামলায় সোমবার (১৩ জুন) প্রথম ইডির মুখোমুখী হন কংগ্রেস সাংসদ। প্রথম দফায় তাঁকে ১০ ঘণ্টা জেরা করা হয়। তাতেও বেশকিছু প্রশ্নের উত্তর মেলেনি বলে জানিয়েছিলেন ইডি কর্তারা। এরপর ফের তাঁকে দু’দফায় মঙ্গল ও বুধবার ED-দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.