কান্নায় ভেঙে পড়লেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অন্ধ্রপ্রদেশের বেশ কয়েকবার মুখ্যমন্ত্রী হয়েছেন তিনি। অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে অন্যতম চরিত্র এবং তেলেগু দেশম পার্টির প্রধান তিনি। তিনি চন্দ্রবাবু নাইডু। শুক্রবার বিধানসভা থেকে বেড়িয়ে সাংবাদিক সম্মেলনের সময় কান্নায় ভেঙে পড়েন।

চন্দ্রবাবু নাইডুর কান্না দেখে অবাক হয়ে যান সবাই। বিভিন্ন রাজ্যে এই নিয়ে চর্চা শুরু হয়ে যায়। চন্দ্রবাবু নাইডুর অভিযোগ, বেশ কিছুদিন ধরেই অন্ধ্রপ্রদেশের শাসক দল ওয়াইএসআর কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। যদিও এতদিন তাও মেনে নেওয়া যাচ্ছিল। কিন্তু শুক্রবার শাসক দলের পক্ষ থেকে তাঁর স্ত্রীর নাম করে আশালিন শব্দ ব্যবহার করা হয়েছে। এতে তাঁর খুব আঘাত লেগেছে। সেই জন্য তিনি সহ্য করতে না পেরে কেঁদে ফেলেছেন। তিনি জানান, এর বদলা তিনি নেবেন।

এর পর তিনি যদি বিধানসভায় আসেন তাহলে মুখ্যমন্ত্রী হয়েই আসবেন। রাজনৈতিক মহলের মতে মুখ্যমন্ত্রী হয়ে তাঁর বিধানসভার ফেরার প্রতিজ্ঞা নতুন কিছু নয়। জয়ললিতা ১৯৮৯ সালে তামিলনাড়ু বিধানসভায় চূড়ান্ত অপমানিত হন এবং প্রতিজ্ঞা করেন, এর পর যদি বিধানসভায় ফেরেন তাহলে মুখ্যমন্ত্রী হয়েই ফিরবেন। আর তাই করেছিলেন। মুখ্যমন্ত্রী হয়েই বিধানসভায় ফিরেছিলেন জয়ললিতা। এখন দেখা যাক চন্দ্রবাবু নাইডু কী করেন।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

পর্যটকদের জন্য খুলে দেওয়া হল ঝাড়গ্রামের কোদোপাল পর্যটন কেন্দ্র

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলের কোদোপালের প্রকৃতি ভ্রমন কেন্দ্র পর্যটকদের জন্য খুলে দেওয়া হল। সাঁকরাইলের বিডিও রথীন বিশ্বাস জানিয়েছেন, শুরু হয়ে গেছে কোদোপাল কটেজে থাকার বুকিং। একদিকে ডুলুং, উল্টো দিকে সুবর্ণরেখা নদী। এর মাঝে গড়ে উঠেছে বিশাল […]

আপনার পছন্দের সংবাদ