ঝাড়গ্রামে রাস্তায় হাতির তাণ্ডব, দীর্ঘক্ষণ বন্ধ রইল যান চলাচল

জন দেখেছেন : 19
0 0
Read Time:2 Minute, 16 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঝাড়গ্রামের জিতুশোল এলাকায় রাজ্য সড়কের উপর দাঁতাল হাতির তাণ্ডবে যানবাহন চলাচল বেশ কিছুক্ষণ বন্ধ রইল। শুক্রবার সাতসকালে একটি দলছুট পূর্ণবয়স্ক দাঁতাল হাতি দাপিয়ে বেড়ালো ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের ঝাড়গ্রাম-লোধাশুলি বাস রাস্তার মাঝে পাঁচ নম্বর রাজ্য সড়কের উপর জিতুশোল এলাকায়।

ওই দলছুট হাতিটি খাবারের সন্ধানে বিভিন্ন গাড়িতে রীতিমতো যেমন তল্লাশি চালাল, তেমনি খাবারের সামনে রাস্তার ধারে থাকা বাড়ির মধ্যেও ঢুকে পড়ল। বেশ কিছুক্ষণ ধরে হাতিটি ওই এলাকায় দাপিয়ে বেড়ায় এবং খাবারের সন্ধানে তাণ্ডব চালায়। ফলে লোধাশুলি-ঝাড়গ্রামের মধ্যে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। আতঙ্কিত হয়ে পড়েন ওই এলাকার বাসিন্দারা। রাস্তার দু’ধারে বাস, ট্রাক সহ বিভিন্ন যানবাহন দাঁড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বন দফতরের কর্মী ও পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ ও বন দফতরের কর্মীরা বেশ কিছুক্ষণ পরে দলছুট ওই হাতিটিকে রাস্তা থেকে স্থানীয় জঙ্গলের দিকে পাঠায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। হাতিটিকে জঙ্গলে ফেরত পাঠানোর পর ওই রাস্তায় যানবাহন চলাচল শুরু হয়। তা সত্ত্বেও প্রকাশ্যে দিনেরবেলা শুক্রবার সাতসকালে হাতির তাণ্ডবের ঘটনায় জিতুশোল এলাকার বাসিন্দারা রীতিমতো আতঙ্কের মধ্যে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কান্নায় ভেঙে পড়লেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অন্ধ্রপ্রদেশের বেশ কয়েকবার মুখ্যমন্ত্রী হয়েছেন তিনি। অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে অন্যতম চরিত্র এবং তেলেগু দেশম পার্টির প্রধান তিনি। তিনি চন্দ্রবাবু নাইডু। শুক্রবার বিধানসভা থেকে বেড়িয়ে সাংবাদিক সম্মেলনের সময় কান্নায় ভেঙে পড়েন। চন্দ্রবাবু নাইডুর কান্না দেখে অবাক হয়ে যান সবাই। বিভিন্ন রাজ্যে এই নিয়ে চর্চা […]