দেশে সামান্য কমল দৈনিক সংক্রমণ, কেরলেই ৮২ শতাংশের মৃত্যু

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 29 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশে সামান্য কমল করোনার দৈনিক সংক্রমণ। রবিবার সংখ্যাটা নেমেছে ১৬ হাজারের নিচে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৯০৬ জন। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪১ লক্ষ ৭৫ হাজার ৪৬৮ জন।

সংক্রমণের পাশাপাশি কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি হয়েছেন ৫৬১ জন। এরমধ্যে ৮২ শতাংশেরই মৃত্যু হয়েছে কেরলে। মৃত্যুর সংখ্যা পরিমার্জিত করাতেই দক্ষিণের এই রাজ্যে মৃতের সংখ্যা এক লাফে অনেকটাই বেড়েছে বলে মনে করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় কেরলেই শুধুমাত্র মৃত্যু হয়েছে ৪৬৪ জনের। মহারাষ্ট্রে ৩৩ জনের মৃত্যু হয়েছে। তামিলনাড়ুতে মারা গিয়েছেন ১৭ জন। পশ্চিমবঙ্গে ১২ জন। কর্নাটক এবং মিজোরামে দৈনিক মৃত্যুর সংখ্যা ৭ জন। গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় মৃত্যু হয়েছে মোট ৪ লক্ষ ৫৪ হাজার ২৬৯ জনের।

দেশে এই মুহূর্তে সক্রিয় রোগী রয়েছেন এক লক্ষ ৭২ হাজার ৫৯৪ জন। শনিবারের তুলনায় এক হাজার ১৩৪ জন রোগীর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৬ হাজার ৪৭৯ জন। সংক্রমণের হার ছিল ১.১৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৩ লক্ষ ৪০ হাজার ১৫৮ জনের। এখনও পর্যন্ত দেশে মোট করোনা টেস্ট হয়েছে ৫৯ কোটি ৯৭ লক্ষ ৭১ হাজার ৩২০টি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৭৭ লক্ষ ৪০ হাজার ৬৭৬ জন। এখনও পর্যন্ত দেশে মোট ১০২ কোটি ১০ লক্ষ ৪৩ হাজার ২৫৮ জন করোনার টিকা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

তৃণমূল যুব নেতার ঘনিষ্ঠের নাম জড়াল মাদক পাচারে

Sun Oct 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাদক পাচারে নাম জড়িয়ে গেল তৃণমূল যুব নেতার। এমনি চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে জলপাইগুড়ি থেকে। বৃহস্পতিবার রাতে শিলিগুড়ি ঝংকার মোড় এলাকা থেকে চার যুবককে বিপুল ব্রাউনসুগার সহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া চারজনের মধ্যে একজনের নাম কৌস্তভ তলাপাত্র। জানা গিয়েছে, কৌস্তভ তৃণমূল […]