প্রধানের সই নকল করে জাল সার্টিফিকেট বানানোর অভিযোগ, গ্রেফতার পঞ্চায়েত কর্মী

জন দেখেছেন : 9
0 0
Read Time:3 Minute, 3 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রধানের সই জাল করে ওয়ারিশান সার্টিফিকেট দিতে গিয়ে গ্রেফতার পঞ্চায়েতেরই এক অস্থায়ী কর্মী। ধৃতের নাম শেখ সুরোজ উদ্দিন। বাড়ি পান্ডুয়ার মাগুড়া গ্রামে।

জানা গিয়েছে, পাঁচগড়া তোরগ্রাম ভিলেজ রিসোর্স পার্সন বা গ্রামীণ সম্পদ কর্মী হিসাবে কাজ করতেন অভিযুক্ত সুরজ। জামাল উদ্দিন নামে এক গ্রামবাসীর ওয়ারিশান সার্টিফিকেট করে দেয় সে। পঞ্চায়েতের পক্ষ থেকে পান্ডুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর শনিবার সুরজকে গ্রেফতার করে পাণ্ডুয়া পুলিশ। রবিবার তাকে চুঁচুড়া আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন:  Breaking News: জগদ্দলে শ্যুটআউট খুন যুবক

জামাল উদ্দিনের দাবি, বেশ কিছুদিন আগে তাকে ওয়ারিশান সার্টিফিকেট করে দিয়েছিল সুরজ। তিনি লেখাপড়া জানেন না। তাই আসল নকল বোঝা তার সাধ্য নয়। পঞ্চায়েত প্রধান তারা রানী রায় বলেন, ”জাল ওয়ারিশন সার্টিফিকেট করে দেয় সুরজ। মাগুড়ার পঞ্চায়েত সদস্যর কাছে ওই ওয়ারিশন সার্টিফিকেট নিয়ে যায় জামাল। সদস্য আমার সই ও সিল যে জাল করে সার্টিফিকেট দেওয়া হয়েছে বুঝতে পারেন। পুলিশকে বলেছি যথাযথ ব্যবস্থা নিতে”।

অন্যদিকে, ঝিলে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হল এক কিশোরের। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মহম্মদ ইলিয়াস। বয়স ১৬। বাঁকড়া রোসিকল এলাকায় তার বাড়ি।
প্রত্যক্ষদর্শীরা জানান, জগাছা প্রেস কোয়ার্টার এলাকায় ক্রিকেট খেলতে এসেছিল বাঁকড়া এলাকার কিছু যুবক।

আরও পড়ুন:  শব্দ দূষণ কমাতে ট্রাফিক পুলিশের অভিযান, বাইকের মডিফাইড সাইলেন্সার ভাঙছে পুলিশ! 

খেলার শেষে সেখানকার ঝিলে স্নান করতে নামে। তখনই তলিয়ে যায় ইলিয়াস। পুলিশকে খবর দিলে জগাছা থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে স্থানীয়দের সহযোগিতায় তলিয়ে যাওয়া ইলিয়াসকে উদ্ধার করে। তাঁরাই হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়া হলে হাওড়া হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ত্বককে তরতাজা রাখতে খাদ্যতালিকায় রাখুন কিশমিশ, কমবে উচ্চ রক্তচাপও

Sun Jul 3 , 2022
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ‘কিশমিশ’ চার অক্ষরের ছোটো এই ড্রাইফুড জাতীয় খাবার খেতে কে-না পছন্দ করে। প্রতিদিন না হোক বাড়িতে কোনও অনুষ্ঠানে কিংবা মিষ্টি জাতীয় খাবারে এর উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে এটি সাধারণত পাকা আঙুর শুকিয়েই তৈরি করা হয়। আকারে বড় বা লম্বা এক প্রকারের […]