বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, গুরুত্বর জখম ৪০
Connect with us

বাংলার খবর

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, গুরুত্বর জখম ৪০

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ির লালজল এলাকায় গাছে ধাক্কা পিকআপভ্যানের আহত ৪০ জন তাঁদের মধ্যে আশঙ্কাজনক ১৮ জন।

সোমবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানার লালজল এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, পুরুলিয়া জেলার সারগা থেকে বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ করে বেলপাহাড়ি থানার চিরুগোড়া গ্রামে ফিরছিল বিয়ে বাড়িতে যাওয়া সকলেই। তারা একটি পিকআপভ্যানে ছিলেন। ওই পিকআপভ্যানে মোট ৪০ জন ছিল।

আরও পড়ুন: মামাবাড়িতে এসে মাছ ধরতে গিয়ে নিখোঁজ কিশোর

Advertisement

সারগা থেকে ফেরার সময় বেলপাহাড়ি থানার লালজল এলাকায় পিকআপ ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি গাছে ধাক্কা মারে। যার ফলে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বেলপাহাড়ি থানার পুলিশ।

আরও পড়ুন: Big Breaking: ২০১৪ টেট দুর্নীতিতেও CBI তদন্ত, ২৬৯ জনকে চাকরি বরখাস্তের নির্দেশ হাইকোর্টের

পিকআপ ভ্যানে থাকা ৪০ জনকে উদ্ধার করে পুলিশ বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। তাদের মধ্যে ১৮ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতাল থেকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়েছে। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিয়ে বাড়িতে আনন্দের বদলে শোকের ছায়া নেমে আসে। ঠিক কি কারণে ওই ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখছে বেলপাহাড়ি থানার পুলিশ।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.