প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন রাজ্য বিজেপ নেতৃত্ব

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 15 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শুক্রবার বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদারের নেতৃত্বে পশ্চিমবঙ্গের সমস্ত সাংসদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন এবং তাঁদের অভিযোগের কথা তুলে ধরেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে প্রশ্ন করা হলে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, রাজ্যের ভোট পরবর্তী যে হিংসা তৃণমূল চালু করেছিল তা এখনও বর্তমান । এখনও বহু কর্মী ঘরছাড়া। সামনেই আগামী ১৯ ডিসেম্বর কলকাতা পুরভোট। তৃণমূল এখন থেকেই বিজেপি কর্মীদের ভয় দেখানো শুরু করেছেন, এই সব বিষয়ে আলোচনা করেছেন। এছাড়া কয়লা পাচার, গরু পাচার, সারদা-নারদা ইত্যাদি কেলেঙ্কারির তদন্তে যেন কোনও ভাবেই ব্যাঘত না হয়, তা নিশ্চিত করতে বলেছেন। রাজ্যে এসএসসি কেলেঙ্কারির কথাও তুলে ধরেছেন।

তদন্ত যেন কোনও ভাবেই গতি না হারিয়ে ফেলে তার জন্য পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছেন। এছাড়া, ১০০ দিনের কাজের দুর্নীতির কথাও তুলে ধরেছেন। কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন। এবং তিনি আগামী বিশ্ব বঙ্গ বানিজ্য সম্মেলনে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। বিজেপি রাজ্য সভাপতি বলেছেন, প্রধানমন্ত্রী বানিজ্য সম্মেলনে আসার আগে দলীয় কোনও কাজে যেন রাজ্যে আসেন। নইলে কর্মীরা মনোবল হারিয়ে ফেলবে বলে জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এলাকার বিদ্যুতের সমস্যা মেটাতে ট্রান্সফরমারের ব্যবস্থা করলেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মানুষের বিপদের কথা শুনতেই ঝাঁপিয়ে পড়েছেন বারবার। রায়গঞ্জের বাহিন অঞ্চলের সহরাই মোড় এলাকায় একটি মাত্র ট্রান্সফরমার থাকায় এলাকার মানুষকে প্রায় অন্ধকারের মধ্যে থাকতে হয়। লো ভোল্টেজেরের কারণে দীর্ঘ তিন বছর ধরে রায়গঞ্জের বাহিন গ্রাম পঞ্চায়েতের সোহারই এলাকার তিনটি গ্রামের মানুষ চরম সমস্যার […]