ঘুরতে গিয়ে আর ফেরা হল না রেলকর্মীর

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 39 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবসরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। কিন্তু আর ফেরা হল না রেলকর্মীর। জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল। প্রায় ২৪ ঘণ্টা পরে উদ্ধার হল দামোদরের জলে তলিয়ে যাওয়া তরুণ রেলকর্মীর নিথর দেহ। পুলিশ সূত্রে খবর, মৃত রেল কর্মীর নাম ওয়াকার জাভেদ (২৫)।

তিনি আসানসোল উত্তর থানার রেলপাড়ের বাসিন্দা হলেও কর্মসূত্রে ডুরান্ড রেল কলোনিতে থাকতেন। জানা গিয়েছে, রবিবার বিকেলে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে বার্ণপুরের নেহেরু পার্ক সংলগ্ন দামোদর নদীর ওপর থাকা বাঁশের সাঁকোয় ওঠেন ওয়াকার। যদিও বন্ধুরা তাঁকে বারন করেন। এরপরই বন্ধুদের কথা মেনে ফিরে আসার চেষ্টা করতেই পা পিছলে নদীতে পড়ে যান তিনি।

তড়িঘড়ি শুরু হয় ওয়াকারের খোঁজ। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যদিও কোনও খোঁজ মেলেনি সেদিন। পরবর্তীতে শুক্রবার সকালে নেহেরু পার্ক লাগোয়া দামোদর নদী থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা না হলেও অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন রাজ্য বিজেপ নেতৃত্ব

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শুক্রবার বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদারের নেতৃত্বে পশ্চিমবঙ্গের সমস্ত সাংসদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন এবং তাঁদের অভিযোগের কথা তুলে ধরেন। প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে প্রশ্ন করা হলে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, রাজ্যের ভোট পরবর্তী যে […]