এলাকার বিদ্যুতের সমস্যা মেটাতে ট্রান্সফরমারের ব্যবস্থা করলেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মানুষের বিপদের কথা শুনতেই ঝাঁপিয়ে পড়েছেন বারবার। রায়গঞ্জের বাহিন অঞ্চলের সহরাই মোড় এলাকায় একটি মাত্র ট্রান্সফরমার থাকায় এলাকার মানুষকে প্রায় অন্ধকারের মধ্যে থাকতে হয়।

লো ভোল্টেজেরের কারণে দীর্ঘ তিন বছর ধরে রায়গঞ্জের বাহিন গ্রাম পঞ্চায়েতের সোহারই এলাকার তিনটি গ্রামের মানুষ চরম সমস্যার মধ্যে দিন গুজরান করছিলেন। তাঁদের সমস্যার কথা শুনে সমাধান করতে এগিয়ে এলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তিনি বিদ্যুৎ দফতরের আধিকারিকদের সঙ্গে কথা বলে ওই এলাকাতে একটি ট্রান্সফরমার বসানোর ব্যবস্থা করলেন কৃষ্ণ কল্যাণী।

এই ট্রান্সফরমার বসানোর ফলে তিনটি পাড়ার প্রায় ২৫০০-৩০০০ মানুষ উপকৃত হলেন। তাঁদের আর লো ভোল্টেজেরে দিন গুজরান করতে হবে না। এই উদ্বোধন অনুষ্ঠানে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী ছাড়াও উপস্থিত ছিলেন রায়গঞ্জ পুরসভার উপ-পুরপিতা অরিন্দম সরকার। এই ট্রান্সফরমার বসানোর ফলে খুশি এলাকার মানুষজন।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

আজাজের ভেল্কিতে হোঁচট খেয়েও মায়াঙ্কের সেঞ্চুরিতে ঘুরে দাঁড়াল ভারত

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রথম টেস্টে জয়ের খুব কাছে পৌঁছে গিয়েও জিততে পারেনি ভারত। শেষ পর্যন্ত ড্র হয় প্রথম টেস্ট। প্রথম টেস্টের দলে ছিলেন না অধিনায়ক বিরাট কোহলি। অধিনায়কত্ব করেছিলেন অজিঙ্কা রাহানে। দ্বিতীয় টেস্টে বেশ কিছু পরিবর্তন করেছে ভারতীয় দল। বাদ পড়েছেন অজিঙ্কা রাহানে, ইশান্ত শর্মা […]

আপনার পছন্দের সংবাদ