তৃণমূল যুব নেতার ঘনিষ্ঠের নাম জড়াল মাদক পাচারে

জন দেখেছেন : 10
0 0
Read Time:3 Minute, 7 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাদক পাচারে নাম জড়িয়ে গেল তৃণমূল যুব নেতার। এমনি চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে জলপাইগুড়ি থেকে। বৃহস্পতিবার রাতে শিলিগুড়ি ঝংকার মোড় এলাকা থেকে চার যুবককে বিপুল ব্রাউনসুগার সহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া চারজনের মধ্যে একজনের নাম কৌস্তভ তলাপাত্র।

জানা গিয়েছে, কৌস্তভ তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত। যুব তৃণমূল নেতা সৈকত চট্টোপাধ্যায়ের অনুগামি হিসেবে পরিচিত। তৃণমূল কংগ্রেসের বিভিন্ন কর্মসূচীতে কৌস্তভকে সৈকতের পাশে থাকতে দেখা গিয়েছে। মাদক পাচারে জেলা তৃণমূলের যুব নেতার ঘনিষ্ঠ কৌস্তভের গ্রেফতারিতে শহর জুড়ে রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। এই প্রসঙ্গে কংগ্রেসের জলপাইগুড়ি টাউন ব্লক সভাপতি অম্লান মুন্সি জানিয়েন, তৃণমূলের নীতি, আদর্শ বলে কিছু নেই। ছাপ্পা ভোট, মানুষকে ভয় দেখানো, এই সব করতে তো গুন্ডা-মস্তান দরকার। আর সেই কারণে এইসব দলে সমাজ বিরোধীরা থাকবে এটাই তো স্বাভাবিক। সমাজ বিরোধীদের মাথায় বড় বড় নেতাদের হাত আছে। সেই কারণে সমাজ বিরোধী কাজ করতে ওরা পিছপা হয় না।

নেতাদের হাত থাকায় পুলিশও এদের ছুতে পারে না।’ যদিও এই বিষয়ে যুব তৃণমূল কংগ্রেসের নাম জড়িয়ে যাওয়ার ঘটানকে উড়িয়ে দিয়েছেন যুব তৃণমূল নেতা সৈকত চট্টোপাধ্যায়। তিনি বলেছেন, ‘যেহেতু দল একটা দায়িত্ব দিয়েছে, তাই বিভিন্ন অনুষ্ঠানে যেতে হয়। সেই সব জায়গায় কে বা কারা থাকে, তাদের সবাইকে তো আর চেনা সম্ভব নয়।’ তিনি আরও বলেন, কৌস্তভের সঙ্গে গত তিন বছর ধরে দলের কোনও সম্পর্ক নেই।

তাঁর সঙ্গে ঘনিষ্ঠতার কথা উড়িয়ে দিয়ে সৈকত বলেছেন, আইন আইনের পথে চলবে। তবে সৈকত চট্টোপাধ্যায় যাই বলুন, তাঁর ছত্রছায়াতেই কৌস্তভের বাড়বাড়ন্ত বলেই এলাকাবাসীর অভিযোগ। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, প্রচুর পরিমাণে ব্রাউনসুগার উদ্ধার হয়েছে। আর কে বা কারা যুক্ত আছে তা খতিয়ে দেখছে পুলিশ। এর সাথে বড় কোনও চক্র যুক্ত আছে কি না, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

একই পরিবারের তিন জনের মৃতদেহ উদ্ধার

Sun Oct 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রথমে অভাব অনটন আর তার থেকেই শুরু অশান্তি। আর সেই অশান্তি যে কী মর্মান্তিক হতে পারে, তা কোনও মতেই আঁচ করতে পারেননি কোচবিহার জেলার দিনহাটা ২ নম্বর ব্লকের কিশামতদশ গ্রাম পঞ্চায়েতের টিয়াদহ এলাকার গোর্খার পাড়ের বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মনোরঞ্জন সরকার […]