প্রয়াত হলেন রামায়ণের রাবণ অরবিন্দ ত্রিবেদী, শোকপ্রকাশ রাম, সীতা, লক্ষণের

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 37 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মহালয়ার আগেই চলে গেলেন রাবণ। প্রয়াত হলেন অভিনেতা অরবিন্দ ত্রিবেদী। রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে রাবণের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে ছিলেন গুজরাতের এই অভিনেতা। মঙ্গলবার রাতেই মৃত্যু হয়েছে ৮২ বছরের এই অভিনেতার। বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে একাধিক অঙ্গ বিকল হয়ে গিয়েছিল।

অবশেষে গতকাল রাতে প্রয়াত হন তিনি। আজই তাঁর শেষকৃত্য করা হবে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। রামায়ণ ছাড়াও একাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন অরবিন্দ ত্রিবেদী। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন তিনি। ১৯৯১ সালে সবরকণ্ঠ আসন থেকে বিজেপির হয়ে ভোটে জিতে লোকসভার সাংসদ হন। ‘রাবণের’ মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকপ্রকাশ করেছেন রামমণ ধারাবাহিকের রাম অরুণ গোভিল, লক্ষ্মণ সুনীল লাহির ও সীতা দীপিকা চিকলিয়া সহ তার একাধিক গুণমুগ্ধরা। সোশ্যাল মিডিয়ায় সকলেই শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

লাস্ট বয়ের কাছে হেরে দু'য়ে ওঠা হল না বিরাটদের

Thu Oct 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ‘পচা শামুকে’ পা কেটে দু’য়ে ওঠার সুযোগ হেলায় হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বুধবার আবুধাবিতে পয়েন্ট টেবিলের লাস্ট বয় সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৪ রানে হেরে যাওয়ায় তৃতীয় স্থানেই থেকে যেতে হল বিরাট কোহলিদের। শেষ ওভারের থ্রিলারে এবি ডি’ভিলিয়ার্সের মুখের সামনে থেকে ২ […]