দিঘার সুইমিং পুল থেকে ৭ বছরের শিশু কন্যার মৃতদেহ উদ্ধার

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 47 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পুজোর মরশুমে ছুটি কাটাতে পরিবার এবং বন্ধু-বান্ধবদের নিয়ে নিয়ে দিঘা বেড়াতে গিয়েছিলেন শিলিগুড়ির বাসিন্দা অভিজিৎ পাল। ছিলেন তাঁর স্ত্রী শ্রীপর্ণা পাল এবং সাত বছরের শিশু কন্যা আদিত্রি পাল। দিঘা পৌঁছে অভিজিৎ এবং তাঁর বন্ধুরা হোটেলের ঘর দেখতে যান। রিসেপশনে স্ত্রী সুপর্ণা এবং মেয়ে আদিত্রি।

সেখানেই হয় বিপত্তি। স্ত্রী একটু অন্যমনষ্ক হতেই মেয়ে ঘুরতে ঘুরতে ওই হোটেলের সুইমিংপুলে এসে পৌঁছায়। এবং সেখানে পা পিছলে জলে পড়ে যায়। শুরু হয় মেয়েকে খোঁজাখুঁজি! হোটেলের কর্মীরাও খোঁজাখুঁজি শুরু করে। অনেকক্ষণ খোঁজাখুঁজির পর সুইমিং পুল থেকে আদিত্রির মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় অভিজিৎ পাল হোটেল কতৃপক্ষের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।

হোটেল কতৃপক্ষ পাল্টা অভিজিৎ পালের স্ত্রী সুপর্ণার দিকে অভিযোগের আঙ্গুল তুলেছে। হোটেল কর্তৃপক্ষের দাবি, সুপর্ণা দেবীর দায়িত্বহীনতার জন্য মেয়েটি সুইমিং পুলের জলে পড়ে যায়। দিঘা থানার পুলিশ জানিয়েছে, দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আদিবাসী শিক্ষক নিগ্রহে অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর গ্রেফতার

Mon Oct 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আদিবাসী আন্দোলনের জেরে নড়েচড়ে বসল মালদা জেলার পুলিশ। গত শুক্রবার শিক্ষক নিগ্রহের ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবিতে গোটা মালদা জেলা জুড়ে বিশাল আদিবাসী আন্দোলন হয়। বিভিন্ন জেলা থেকে কয়েক হাজার আদিবাসী মানুষ এই আন্দোলনে সামিল হয়েছিলেন। তাঁরা জাতীয় সড়ক অবরোধ করে […]