আদিবাসী শিক্ষক নিগ্রহে অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর গ্রেফতার

জন দেখেছেন : 16
0 0
Read Time:1 Minute, 59 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আদিবাসী আন্দোলনের জেরে নড়েচড়ে বসল মালদা জেলার পুলিশ। গত শুক্রবার শিক্ষক নিগ্রহের ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবিতে গোটা মালদা জেলা জুড়ে বিশাল আদিবাসী আন্দোলন হয়। বিভিন্ন জেলা থেকে কয়েক হাজার আদিবাসী মানুষ এই আন্দোলনে সামিল হয়েছিলেন।

তাঁরা জাতীয় সড়ক অবরোধ করে দোষীদের গ্রেফতারের দাবি তুলেছিলেন। ঘটনাটি মালদা জেলার ইংরেজবাজার মালঞ্চপল্লী এলাকার। জানা গিয়েছে, গত কয়েকদিন আগে ইংরেজবাজার থানা এলাকায় এক ব্যক্তির সাইকেল চুরি হয়। সেই সাইকেল চোরকে ধরতে না পেরে পথ চলতি আদিবাসী শিক্ষক সন্দীপ টুডুকে মারধর শুরু করে। তারই প্রতিবাদে মহিলা-পুরুষ সবাই আন্দোলনে সামিল হয়। আর এই মারধরে প্রাক্তন তৃণমূল কাউন্সিলার পরিতোষ চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ ওঠে।

তাঁর নেতৃত্বেই এই মারধর হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার পর ১০ জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় চারিদিকে নিন্দার ঝড় বইতে থাকে। সেই আন্দোলনের ফলে আজ কাউন্সিলর এবং আরও দুই অভিযুক্তকে রেলওয়ে স্টেশন থেকে গ্রেফতার করা হয়। পরিতোষ চৌধুরী পালানোর চেষ্টাও করছিলেন বলে জানা গিয়েছে। সেই সময় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গোয়ায় তৃণমূলের কর্মসূচির অনুমতি দিল না পুলিশ, উত্তরবঙ্গ থেকে বিজেপিকে একযোগে আক্রমণ মমতা-অভিষেকের

Mon Oct 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ত্রিপুরার পর এবার গোয়ায় তৃণমূলের কর্মসূচি আটকে দেওয়ার অভিযোগ উঠল প্রশাসনের বিরুদ্ধে। এদিন মুখ্যমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছেন, গোয়ায় তৃণমূলের যে ‘জনতার চার্জশিট প্রকাশ’ কর্মসূচির আয়োজন করা হয়েছিল, শেষ মুহূর্তে তা করার অনুমতি দেয়নি গোয়া প্রশাসন। চার দিন আগেই ‘জনতার চার্জশিট’ কর্মসূচি […]