বিশাল ব্যবধানে জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : নিজের রেকর্ড নিজেই ভেঙ্গে ভবানীপুর কেন্দ্র থেকে জয়ের হ্যাটট্রিক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৫৮ হাজার ৮৩৫ ভোটের বিশাল ব্যবধানে বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে হারালেন। মানুষের বিশ্বাস ও আস্থায় ভর করে আবারও জয়ের নতুন মাইলস্টোন তৈরি করলেন তৃণমূল সুপ্রিমো। এই বিশালব্যবধানে জয়ের জন্য মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানালেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিজেপি যে মমতা ন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তার সামনে কোনও দাগ কাটতে পারবে না, সে বিষয়ে নিশ্চিত ছিলেন গত শুক্রবারই বিজেপি ছেড়ে দেওয়া রায়গঞ্জের বিধায়ক।

তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের পরই টুইট করে অভিনন্দন জানালেন কৃষ্ণ কল্যাণী। টুইট করে মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঐতিহাসিক জয়ের জন্য আমার আন্তরিক অভিনন্দন। বাংলার মানুষ আবারও একবার প্রমাণ করে দিল, যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই তারা নিরাপদ।’
মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন এটা নিশ্চিত ছিলই। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বা বামপ্রার্থী শ্রীজীব বিশ্বাস যে তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন না, এটা ভোট গণনা শুরু হওয়ার পর থেকেই বোঝা যাচ্ছিল। একের পর এক রাউন্ড শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই মনে হচ্ছিল, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বী যেন মমতা নিজেই।

তাই গণনা যত এগিয়েছে ততই কলকাতার রাজপথ সবুজ আবিরা ঢেকে গিয়েছে। গণনার মাঝপথ থেকেই জয়ের সেলিব্রেশন শুরু করে দিয়েছিল তৃণমূল কর্মী-সমর্থকরা। জয় নিশ্চিত হয়ে গেলেও তৃণমূল কর্মী-সমর্থকরা শুধু নজর রাখছিলেন মমতা নিজের তৈরি মাইলস্টোন নিজে টপকাতে পারবেন কিনা, সেই দিকেই। শেষ পর্যন্ত তাই হল । রেকর্ড ভোটে জয় লাভ করলেন ভবানীপুর কেন্দ্র থেকে। বৃহস্পতিবার সকাল থেকেই গোটা দেশের নজর ছিল ভবানীপুর কেন্দ্রের দিকে। গণনার শুরু থেকেই এগিয়ে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গণনা যত এগিয়েছে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের থেকে ভোটের ব্যবধান তত বেড়েছে। মন্ত্রী ফিরহাদ হাকিম আজ সকালেই দাবি করেছিলেন ৫০-৮০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন মমতা। ভবানীপুরের মানুষ ৫৮ হাজার ৮৩৫ ভোটে জেতালেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

নিজের রেকর্ড নিজেই ভেঙে ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক মমতা বন্দ্যোপাধ্যায়ের

Sun Oct 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : নিজের রেকর্ড নিজেই ভেঙ্গে ভবানীপুর কেন্দ্র থেকে জয়ের হ্যাটট্রিক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৫৮ হাজার ৮৩৫ ভোটের বিশাল ব্যবধানে বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে হারালেন। মানুষের বিশ্বাস ও আস্থায় ভর করে আবারও জয়ের নতুন মাইলস্টোন তৈরি করলেন তৃণমূল সুপ্রিমো। এই বিশালব্যবধানে জয়ের জন্য […]

আপনার পছন্দের সংবাদ