ভোট গণনাকে ঘিরে কিশানগঞ্জে জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ

জন দেখেছেন : 30
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 50 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জনতার সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধে উত্তপ্ত হয়ে উঠল বিহারের কিশানগঞ্জ। জানা গিয়েছে, কিশানগঞ্জ বাজার সমিতি চত্বরের বাইরে বুধবার ছিল বিহারের ত্রিস্তর পঞ্চায়েতের নবম পর্যায়ের গণনা।

পুটিয়া ব্লকের পঞ্চায়েত সমিতির গণনার সময় উত্তপ্ত হয়ে ওঠে। প্রথমে জনতা পুলিশের ওপর ইট, পাথর ছুড়তে থাকে। তারপরই জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠি চার্জ করে বলে অভিযোগ। জনতার ইটের আঘাতে বেশ কয়েকজন পুলিশ কর্মী গুরুতর জখম হয়েছেন। আহতদের কিশানগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এবং বেশ কয়েকজন হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। জনতার অভিযোগ তারা শান্তিপূর্ণ ভাবে ভোট গণনার দিকে নজর রাখছিলেন।

আচমকাই পুলিশ তাদের ওপর আক্রমণ করে। এমনকি বন্দুক উঁচিয়ে ভয় দেখানো শুরু করলে জনতা রাগের মাথায় ইট, পাথর ছোড়ে। কিন্তু পুলিশের যুক্তি গণনা শান্তি পূর্ণ হচ্ছিল। কিন্তু রেজাল্ট প্রকাশের পর যারা হেরেছে, তারা দলবেঁধে পুলিশের ওপর ইট বৃষ্টি করতে থাকে। নিজেদের আত্মরক্ষার জন্য পুলিশ লাঠি চালায়। বন্দুক তাক করার অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। বেশ কয়েকজন অভিজুক্তকে পুলিশ গ্রেফতার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সাতসকালে নোদাখালিতে বিস্ফোরণ! নিহত তিন, এনআইএ তদন্তের দাবি বিরোধীদের

Wed Dec 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবার সাতসকালে ভয়াবহ বিস্ফোরণের জেরে কেঁপে উঠল দক্ষিণ ২৪ পরগনার বজবজ-২ ব্লকের নোদাখালি থানার মোহনপুর এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে উড়ে যায় বাড়ির চাল। যে বাড়িটিতে বিস্ফোরণ হয়েছে সেটি বাজি তৈরির কারখানা ছিল বলে দাবি করেছেন এলাকার বাসিন্দারা। পুলিশ সূত্রে জানা […]

আপনার পছন্দের সংবাদ