সাতসকালে নোদাখালিতে বিস্ফোরণ! নিহত তিন, এনআইএ তদন্তের দাবি বিরোধীদের

জন দেখেছেন : 21
0 0
Read Time:2 Minute, 45 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবার সাতসকালে ভয়াবহ বিস্ফোরণের জেরে কেঁপে উঠল দক্ষিণ ২৪ পরগনার বজবজ-২ ব্লকের নোদাখালি থানার মোহনপুর এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে উড়ে যায় বাড়ির চাল।

যে বাড়িটিতে বিস্ফোরণ হয়েছে সেটি বাজি তৈরির কারখানা ছিল বলে দাবি করেছেন এলাকার বাসিন্দারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মারা গিয়েছেন তিনজন। তাদের মধ্যে দু’জন মহিলা ও একজন পুরুষ রয়েছেন। কয়েক জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের নাম অসীম মণ্ডল, অতিথি হালদার এবং কাকলি মিদ্যা। মৃতরা প্রত্যেকেই মোহনপুর এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বাড়ির মধ্যে প্রচুর পরিমাণে বাজি তৈরির মশলা মজুত করা ছিল। বুধবার সকালে হঠাৎই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতা এটাই ছিল যে বাড়ির ছাদ উড়ে গিয়ছে।

একটি দেহ উড়ে গিয়ে পড়ে বিস্ফোরণ স্থল থেকে দুটি বাড়ির পরে জঙ্গলের মধ্যে। আরও আশ্চর্যের বিষয় হল, একজনের হাত উড়ে গিয়ে পড়ে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে। বিস্ফোরণের তীব্রতায় আশে পাশের বাড়ির সমস্ত জানলার কাঁচ ভেঙে গিয়েছে। জানলা, দরজা ভেঙে গিয়েছে। জানলার কাঁচ ছিটকে আহত হয়েছেন আশে পাশের বাড়ির বেশ কয়েকজন। খবর পেয়েই দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। পরে নোদাখালি থানার পুলিশ বাহিনীও ঘটনাস্থলে চলে আসে। স্থানীয় বাসিন্দাদের দাবি বেআইনিভাবেই এখানে চলছিল বাজি তৈরির কাজ। শুধুই কি বাড়িতে মজুত ছিল বাজির মশলা, নাকি অন্য কোনও বিস্ফোরকও ছিল! প্রশ্ন তুলছেন এলাকার মানুষ। কী কারণে বিস্ফোরণ ঘটেছে, তার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে গোটা ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানিয়েছে বিজেপি সহ সমস্ত বিরোধী দল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পদ্ম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় ধান পুড়িয়ে দেওয়ার অভিযোগ বিজিপির বিরুদ্ধে!

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করায় দুই তৃণমূল কর্মীর জমির ৬০ মন ধান পুড়িয়ে নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল। এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রামপঞ্চায়েতের সোনগ্রাম এলাকায়। ক্ষতিগ্রস্ত তৃনমূল কংগ্রেস কর্মী জঙ্গু শেখ এবং বিশু শেখ রায়গঞ্জ […]