২০ বছর ধরে ফেরার ডাকাতকে ধরিয়ে দিল করোনা!
Connect with us

বাংলার খবর

২০ বছর ধরে ফেরার ডাকাতকে ধরিয়ে দিল করোনা!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ২০ বছর আগে কোচবিহার জেলার কোচবিহা পৌরসভা এলাকায় একটা ডাকাতির ঘটনা ঘটেছিল। এই ডাকাতির ঘটনায় যুক্ত ছিল কোচবিহারের ঘুঘুমারি গ্রাম পঞ্চায়েতের হীরার কুটির বাসিন্দা নরেন দাস । তখন থেকেই পুলিশ নরেন দাসকে ধরার চেষ্টা করে।

কিন্তু নরেন পালিয়ে যায়। পুলিশ বহু খোঁজাখুঁজির পর ধরে নেয় নরেন দাস ফেরার। সেই ডাকাতির তদন্ত বন্ধ করে নরেনকে খুঁজে পাওয়ার আশাও ছেড়ে দেয় পুলিশ। বাঘা বাঘা পুলিশ আধিকারিকরাও কার্যত হার মেনে নেন। কিন্তু করোনা আর তার ভ্যাকসিন সেই ২০ বছর আগের ডাকাতির তদন্তের গতি এনে দিল। সোমবার সকাল থেকে কোচবিহার হাওয়ারগাড়ি এলাকায় ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। বহু মানুষের সঙ্গে নরেনও ভ্যাকসিনের জন্য সেখানে ভিড় করে।

খবর পেয়ে আচমকা সেখানে হানা দেয় কোতোয়ালি থানার পুলিশ। ভ্যাকসিন নিতে আসা মানুষের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দীর্ঘ ২০ বছর পুলিশের চোখে ধুলো দিলেও আজকে আর ধুলো দিয়ে পালাতে পারেনি নরেন। ধরা পড়ে যায় পুলিশের হাতে। অবশ্য পুলিশ ভ্যাকসিন নেওয়ার পরই নরেন দাসকে গ্রেফতার করে। ২০ বছর আগের কার্যত পরাজয় স্বীকার করে নেওয়া ডাকাতির কেসের মূল অভিযুক্তকে গ্রেফতার করে খুশি কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement