দেশের দৈনিক সংক্রমণ সামান্য কমলেও বাড়ল মৃত্যুর সংখ্যা

জন দেখেছেন : 32
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 14 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দশ হাজারের ঘরে থাকলেও রবিবার সামান্য কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ। তবে মৃত্যুর সংখ্যা বেড়েছে। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৮৫৩ জন। দৈনিক সংক্রমণে এখনও শীর্ষে রয়েছে কেরল।

দেশের মোট দৈনিক আক্রান্তের অর্ধেকের বেশি এই রাজ্য থেকেই। গত ২৪ ঘণ্টায় কেরলে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৪৬ জন। তার পরই রয়েছে তামিলনাড়ু। গোটা অতিমারী পর এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৩ লক্ষ ৫৫ হাজার ৫৩৬ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৫২৬ জনের। এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৬০ হাজার ৭৯১ জন। তবে গত মার্চের পর গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার সবচেয়ে বেশি হয়েছে।

রবিবার সুস্থতার হার ৯৮.২৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমণের হার ছিল ১.১৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১২ হাজার ৪৩২ জন। সক্রিয় রোগীর সংখ্যাও আগের থেকে কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৯ লক্ষ ১৯ হাজার ৯৯৬টি। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬১ কোটি ৪৮ লক্ষ ৮৫ হাজার ৭৪৭ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে ২৮ লক্ষ ৪০ হাজার ১৭৪ জন করোনার টিকা নিয়েছেন। এখনও পর্যন্ত দেশে মোট টিকাকরণ হয়েছে ১০৮ কোটি ২১ লক্ষ ৬৬ হাজার ৩৬৫ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ট্যাংরায় প্লাস্টিকের গুদামে আগুন

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রবিবার সকালে ভয়াবহ আগুন লাগলো ট্যাংরায়। যেখানে আগুন লেগেছে বলে খবর পাওয়া যাচ্ছে, সেখানে পর পর অনেকগুলো প্ল্যাস্টিকের গুদাম এবং কারখানা রয়েছে। প্রচুর দাহ্য পদার্থ মজুত ছিল। রবিবার সকালে ট্যাংরার ডিসি দে রোডে কিলখানার কাছে এক প্লাস্টিক গোডাউনে আচমকাই আগুন দেখতে পাওয়া […]