ট্যাংরায় প্লাস্টিকের গুদামে আগুন

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 5 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রবিবার সকালে ভয়াবহ আগুন লাগলো ট্যাংরায়। যেখানে আগুন লেগেছে বলে খবর পাওয়া যাচ্ছে, সেখানে পর পর অনেকগুলো প্ল্যাস্টিকের গুদাম এবং কারখানা রয়েছে। প্রচুর দাহ্য পদার্থ মজুত ছিল।

রবিবার সকালে ট্যাংরার ডিসি দে রোডে কিলখানার কাছে এক প্লাস্টিক গোডাউনে আচমকাই আগুন দেখতে পাওয়া যায়। এই ঘটনার জানা জানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কয়েক সেকেন্ডের মধ্যেই আগুন দাউদাউ করে জ্বলতে থাকে। নিমেশের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। শুধু আগুন লাগাই নয়, ওই গুদামে বিস্ফোরণের শব্দও শুনতে পাওয়া যায়। বিস্ফোরণের পর আগুন পাশের দু’টি গুদামেও ছড়িয়ে যায়। একসাথে তিনটি গুদামে আগুন লেগে যায়। খবর দেওয়ায় হয় দমকলে।

দমকলের ছ’টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনটি গুদাম পুরে ছাই হয়ে যাওয়ায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে অনুমান করা হচ্ছে। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগা মাত্র ওই তিনটি গুদামের কর্মীরা নিরাপদেই বাইরে বেরিয়ে এসেছিলেন। দমকল আধিকারিকদের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। বিস্ফোরণ গুলো হয়েছে কারণ, প্লাস্টিক কারখানা এবং গুদামে প্রচুর দ্রাহ্য পদার্থ মজুত ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় ট্যাংরা থানার পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অবসর জল্পনার মধ্যেই সারপ্রাইজ দিলেন গেইল

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি রান, সবচেয়ে বেশি সেঞ্চুরি, সবচেয়ে বেশি চার, সবচেয়ে বেশি ছক্কা এবং সর্বোচ্চ রান- এই সব গুলোর ছাড়াও বেশিরভাগ রেকর্ডের মালিক কে? নাম একটাই ক্রিস গেইল। হ্যাঁ, তিনি ক্রিস গেইল, সব রেকর্ড নিজের দখলেই রেখেছেন। ৪৪ বছর বয়সেও টি-টোয়েন্টি […]