ছটপুজোর সামগ্রী বিতরণ করলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

জন দেখেছেন : 37
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তিনি যে মানুষের পাশে দাঁড়াতে কতটা বদ্ধ পরিকর আরও একবার প্রমান করলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিধায়ক হয়েছেন বলেই নয়, বিধায়ক হওয়ার অনেক আগে থেকেই বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে চলেছেন।

মানুষের বিপদে-আপদে সব সময় পাশে দাঁড়িয়েছেন। আর সেই কারণেই গত বিধানসভা নির্বাচনে রায়গঞ্জের মানুষ তাঁকে আশীর্বাদ করে বিধায়ক বানিয়েছেন। বিধায়ক হওয়ার পর থেমে যায়নি তাঁর জনকল্যাণ মূলক কাজ। ছুটে চলেছেন মানুষের বিপদে আপদে পাশে দাঁড়াতে। তিনি যে মানুষের মঙ্গল কামনায় কতটা উদগ্রীব, তা তাঁর মানুষের পাশে দাঁড়ানো দেখেই বোঝা যায়। শুধু মাত্র আরও বেশি মানুষের পাশে দাঁড়াতে, মানুষকে আরও বেশি করে পরিষেবা দেওয়ার জন্য রাজ্যের জনমতকে সম্মান জানিয়ে এবং রায়গঞ্জের উন্নয়ন করার জন্য কয়েকদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। শুধু মানুষের কথা ভেবেই যে দলত্যাগ করেছেন, তা তাঁর কাজেই পরিষ্কার। মানুষের বিপদে যেমন পাশে দাঁড়ান, তেমনি মানুষের উৎসবে আনন্দ ভাগ করে নেওয়ার জন্যও ছুটে যান মানুষের পাশে।

তেমনই চিত্র বার-বার ধরা পড়ছে রায়গঞ্জে। এবার ছট পুজোর আগে মানুষের পাশে দাঁড়ালেন বিশিষ্ট শিল্পপতি তথা সমাজসেবী কৃষ্ণ কল্যাণী। শনিবার রায়গঞ্জ পৌরসভার ৬ এবং ৭ নম্বর ওয়ার্ডের মানুষদের মধ্যে ছটপুজোর সামগ্রি বিলি করলেন তিনি। পাশাপাশি এই পুজোয় সম্প্রীতি বজায় রেখে পুজোয় সকলকে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন কৃষ্ণ কল্যাণী। বিধায়কের এই উদ্যোগে খুশি রায়গঞ্জ পৌরসভার ৬ এবং ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর উদ্যোগে শনিবার প্রায় ২ হাজার মানুষের মধ্যে ছট পুজোর সামগ্রি বিলি করা হয়েছে। পুজোর সামগ্রি পেয়ে মানুষজন বলেছেন, বিধায়ক কৃষ্ণ কল্যাণী মানুষের বিধায়ক। তিনি যেভাবে মানুষের অভাব, অভিযোগ বুঝতে পেরে মানুষের পাশে দাঁড়াচ্ছেন, সমস্ত রায়গঞ্জবাসী তার জন্য গর্বিত।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশের দৈনিক সংক্রমণ সামান্য কমলেও বাড়ল মৃত্যুর সংখ্যা

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দশ হাজারের ঘরে থাকলেও রবিবার সামান্য কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ। তবে মৃত্যুর সংখ্যা বেড়েছে। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৮৫৩ জন। দৈনিক সংক্রমণে এখনও শীর্ষে রয়েছে কেরল। দেশের […]