বক্স অফিসে ঝড় তুলেছে অক্ষয়ের সূর্যবংশী
Connect with us

বিনোদন

বক্স অফিসে ঝড় তুলেছে অক্ষয়ের সূর্যবংশী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীপাবলির আলোকসজ্জায় আলোকিত হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রি। অক্ষয় কুমারের সিনেমা মানেই হিট। এবার বহুল আলোচিত সিনেমা ‘সূর্যবংশী’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। করোনা মহামারীর মধ্যেও ভারতের সিনেমার বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। গত শুক্রবার ভারত ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি।

আর ৩ দিনেই সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে। রোববার ভারতে সিনেমাটি ব্যবসা করেছে সাড়ে ২৮ থেকে ৩১ কোটি টাকা। মুক্তির পর তিন দিনে দেশের বাজারে সিনেমাটি ৭৯ কোটি টাকা ব্যবসা করেছে। সূর্যবংশীতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ। ছবিতে বিশেষ চমক হিসেবে আছেন অজয় দেবগণ ও রণবীর সিং। সুপারস্টার তারকায় পুরো জমজমাটি এই সিনেমাটি। এরইমধ্যেই সবার নজরে এসেছে। গত ৩ দিনে সিনেমাটি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ৩ কোটি ২৮ লাখ টাকা আয় করেছে। জানা গিয়েছে, ভারতের ৩ হাজার ৫১৯ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’।

এছাড়া বিশ্বের আরও ৬৬ দেশের ১ হাজার ৩০০ হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক বাজার থেকেও আশানুরূপ সাড়া পাচ্ছে এই সিনেমা। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সিনেমাহল গুলোতে দর্শক ৪১ শতাংশ থেকে ৬২ শতাংশে বাড়িয়েছে। ‘সূর্যবংশী’ সিনেমাটি নির্মাণ করেছেন রোহিত শেঠি। তাঁর ‘পুলিশ’ সিরিজের তৃতীয় সিনেমা এটি। এর আগে ‘সিংহম’ ও ‘সিম্বা’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন তিনি। সেগুলোতে অভিনয় করেছিলেন যথাক্রমে অজয় দেবগন ও রণবীর সিং। এবারের সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় থাকলেও চমক হিসেবে রাখা হয়েছে অজয় ও রণবীরকেও। মুক্তির পর বিভিন্ন সিনে সমালোচকের কাছ থেকে দারুণ রিভিউ পেয়েছে ‘সূর্যবংশী’।

Advertisement