টাওয়ারে বসে মানসিক ভারসাম্যহীন যুবক, ১৮ ঘণ্টা বিদ্যুৎহীন গোটা এলাকা

জন দেখেছেন : 21
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : এক মানসিক ভারসাম্যহীন যুবকের কাণ্ডকারখানায় নাজেহাল অবস্থা এলাকাবাসীর। ওই যুবক প্রায় ১৮ ঘণ্টা বিদ্যুতের টাওয়ারে চড়ে বসে থাকল।

আর তাতেই এলাকা বিদ্যুৎ হীন হয়ে থাকল এক বা দুই নয়, পুরো ১৮ ঘন্টা! প্রায় ১৮ ঘণ্টা পর বিদ্যুতের টাওয়ার থেকে নীচে নামলেন মানসিক ভারসাম্যহীন ওই যুবক। পুরুলিয়ার রঘুনাথপুরের নতুনডি পঞ্চায়েতের জোড়ালি গ্রামের ঘটনা। জানা গিয়েছে, জোড়ালি গ্রামের বাসিন্দা অমরনাথ মুর্মু সোমবার সন্ধ্যায় গ্রামের পাশে একটি ধান খেতের সামনের বিদ্যুতের হাইটেনশন টাওয়ারে হঠাৎ উঠে পড়েন। গ্রামবাসীরা দেখে তাঁকে নামানোর চেষ্টা করে। কিন্তু সে তা না শুনে ঠায় বসে থাকে টাওয়ারের ওপর।

পুলিশের তৎপরতায় দ্রুত ওই হাইটেনশন টাওয়ারের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। ওই ব্যক্তি টাওয়ার থেকে নামলে ফের বিদ্যুৎ পরিসেবা স্বাভাবিক হয়। সোমবার সন্ধে থেকে পুলিশ, দমকল বিভাগের কর্মীরা ও বিপর্যয় মোকাবিলা বাহিনী ওই ব্যক্তিকে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করে। টাওয়ারের নীচে পাতা হয় বিশাল একটি জাল।

এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ অবশেষে অমরনাথ মুর্মু টাওয়ার থেকে নেমে আসেন। অমরনাথের মা সোহাগী মুর্মু জানান, অমরনাথ মানসিক ভারসাম্যহীন। গতকাল হঠাৎ করে বাড়ি থেকে ছুটে গিয়ে বিদ্যুতের টাওয়ারে উঠে পড়ে। এদিন সকালে পুলিশ তাঁকে চিকিৎসার জন্য রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ছটপুজোর জন্য ১৩২ ঘাটকে তৈরি রাখা হচ্ছে, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বন্ধ চক্র রেল

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ছটপুজো উপলক্ষে একাধিক সিদ্ধান্ত নিল রাজ্য প্রশাসন ও কলকাতা পুরসভা। শহর কলকাতায় ছটপুজোর জন্য ১৩২ ঘাটকে তৈরি রাখা হয়েছে। মানুষের সুবিধার্থে আটটি ওয়াটার বডি তৈরি করা হয়েছে। ছটপুজো উপলক্ষে রেলের সঙ্গে কথা বলে আগামী বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শহর কলকাতায় সার্কুলার রেল […]