৫৪ বছর বয়সেও একই রকম বিনোদন দিচ্ছেন অক্ষয়

জন দেখেছেন : 17
0 0
Read Time:3 Minute, 39 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বলিউডে অনেক জনপ্রিয় অভিনেতা আছেন। যাঁরা অন্যের পরিচয়ে বলিউডে রাজ করছে। তবে বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের পরিচয় তিনি নিজেই। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি সূর্যবংশী।

অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে এই সুপারস্টার কোটি কোটি ভক্তের ভালোবাসা কুড়োচ্ছেন আজও। বর্তমানে তাঁর বয়স ৫৪ বছর। তবুও সমানতালে পর্দা কাঁপিয়ে যাচ্ছেন ঠিক আগের মতোই। শারীরিক ফিটনেস দিয়ে তিনি কাবু করছেন বর্তমান প্রজন্মের নায়কদের। পঞ্চাশোর্ধ্ব হয়েও অক্ষয় আজও কীভাবে তাঁর ফিটনেস ধরে রেখেছেন, এই প্রশ্ন সবার মনেই আছে। খুবই পরিশ্রমী এই নায়ক। সব সময় নিজেকে সক্রিয় রাখার সুফলই পাচ্ছেন তিনি। জানলে অবাক হবেন, অক্ষয় কুমার মার্শাল আর্টে ব্ল্যাক বেল্টধারী। তাঁর প্রতিদিনের জীবনযাত্রা খুবই নিয়মতান্ত্রিক। নিয়মিত শরীরচর্চা ও এবিসি ডায়েটের মাধ্যমেই আজও ফিট তিনি। অক্ষয় কুমারের জীবনের গোপন রহস্য হলো, তিনি মোটেও পার্টি লাভিং ব্যক্তি নন।

অর্থাৎ খুব কম অনুষ্ঠানেই তিনি হাজির থাকেন। রাতে ঠিক ৯টায় বিছানায় ঘুমাতে যান অক্ষয়। আর ঠিক সকাল ৫টায় উঠে পড়েন। তারপর শরীরচর্চায় ব্যস্ত হয়ে পড়েন। যেখানে শরীর ফিট রাখতে বর্তমানে সবাই প্রোটিন শেক খেতে ব্যস্ত, সেখানে অক্ষয় একেবারেই এটি গ্রহণ করেন না। তিনি প্রোটিন শেকের পরিবর্তে দুধ, দেশি ঘি, দই ও লাচ্ছি খান। এসব দুগ্ধজাত খাবারই তাঁর শরীরের প্রোটিনের উৎস। দুই সন্তানের বাবা অক্ষয় বিশ্বাস করেন, জোর করে শরীরচর্চা করা উচিত নয়। যদি আপনার শরীরচর্চা করতে ভালো লাগে তাহলেই করুন। অল্প দিয়ে শুরু করুন, দেখবেন এক সময় শরীরচর্চা না করে একদিনও কাটাতে পারবেন না।

অক্ষয় বিভিন্ন ধরনের শরীরচর্চা করেন যেমন- পার্কার, ওয়েট লিফ্টিং, কিক বক্সিং, ইয়োগা ও সাঁতার কাটা। খাবারের বিষয়েও ধরাবাঁধা কোনও ডায়েট মানেন না তিনি। সব ধরনের খাবারেই তিনি খান। ভেগান ডায়েট অনুসরণ করতে বেশি পছন্দ করেন অক্ষয়। পাশাপাশি ঘরে তৈরি খাবার খেতে ভালোবাসেন। সব ধরনের অ্যাসিডিক খাবার, ভাজা-পোড়া, পিঁয়াজ-রসুন ও বেশি ঝালযুক্ত খাবার তিনি খান না। বরং তাঁর খাদ্যতালিকায় থাকে শাক-সবজি, বাদাম, বিভিন্ন বীজ ও শক্তিশালী সব ভেষজ উপাদান। ২০২২ এ নায়কের দু’টি ছবি আসছে, রাম সেতু, ও বচ্চন পান্ডে । সেই নিয়েই এখন চরম ব্যস্ত ‘মিস্টার খিলাড়ি’।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মুম্বইয়ে আবার অগ্নিকাণ্ড! আগুনে ভষ্মিভূত একাধিক গুদাম

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শুক্রবার ভোর রাতে আগুনে ভষ্মিভূত হয়ে গেল মুম্বইয়ের মনখুরদের মান্দালা স্ক্র্যাপ মার্কেটের একাধিক গুদাম। প্রতিদিনের মতো সারাদিনের কাজ সেরে যে যার মতো বাড়ি ফিরে গিয়েছিলেন। গুদাম ঘর গুছিয়ে অতন্দ্র প্রহরীরা বন্ধ করে যে যার মতো ঘুমিয়েও পড়েছিলেন। ভোর রাত ৩ টে নাগাদ […]