ভাইফোঁটা দিতে এসে দাদার হাতে খুন ছোট বোন-সহ বাবা ও মা

জন দেখেছেন : 11
0 0
Read Time:2 Minute, 9 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: “ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা। কাঁটা যেন নড়ে না, ভাই যেন মরেনা।” এই মন্ত্র বলেই দাদার মঙ্গল কামনা করে ভাইফোঁটা দিতে এসেছিলেন। কিন্তু সেই দাদার হাতেই খুন হতে হবে, কে জানত ? শুধু বোন নন, বাবা ও মাকেও খুন করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন ওই যুবক।

স্থানীয়রা উদ্ধার করে তাঁকে ধনেখালি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেছেন। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। ওই যুবকের নাম প্রমথেশ ঘোষাল। জানা গিয়েছে, ওই যুবক বিরল রোগে আক্রান্ত। হুগলি জেলার ধনেখালির দশঘড়ার রায়পাড়া এলাকার রাজবাড়িতেই থাকতেন বাবা অসীম ঘোষাল, মা শুভ্রা ঘোষালকে নিয়ে থাকতেন প্রমথেশ ঘোষাল। বোন পল্লবী চট্টোপাধ্যায়ের বিয়ে হয়েছিল। ভাইফোঁটার দিন দাদা প্রথমেশকে ফোঁটা দিতে বাড়িতে এসেছিলেন।

সোমবার রাতে ধারালো অস্ত্র দিয়ে ওই যুবক বাবা, মা এবং বোনকে কুপিয়ে খুন করে নিজে হাতের শীরা কেটে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। অনেকদিন ধরেই বিরল রোগে আক্রান্ত ওই যুবক কী কারণে বাবা, মা এবং বোনকে খুন করে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন তা এখনও স্পষ্ট নয়। এই খবর জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ধনেখালি থানার পুলিশ। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ধনেখালি থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বক্স অফিসে ঝড় তুলেছে অক্ষয়ের সূর্যবংশী

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীপাবলির আলোকসজ্জায় আলোকিত হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রি। অক্ষয় কুমারের সিনেমা মানেই হিট। এবার বহুল আলোচিত সিনেমা ‘সূর্যবংশী’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। করোনা মহামারীর মধ্যেও ভারতের সিনেমার বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। গত শুক্রবার ভারত ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। […]