আইলারে আইল্লা! প্রথম গানেই বাজিমাত সূর্যবংশীর

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এ বছর উৎসবের মরসুমে জমে উঠেছে বলিউড। নতুন নতুন সিনেমা। নতুন নতুন গানে রোমাঞ্চিত হচ্ছে বিনোদনপ্রেমী দর্শকের হৃদয়ে। এই অক্টোবরেই মুক্তি পেতে চলেছে চারটে ছবি। ‘বাবলু ব্যাচেলর’, ‘ভাবি’, ‘হাম দো হামারে দো’ ও ‘বেখুদী’। নভেম্বরের প্রথম সপ্তাহেই দীপাবলিতে দু’টো ছবি মুক্তি পাবে। রোহিত শেট্টির ‘সূর্যবংশী’ ও বিকাশ ভর্মা’র ‘নো মিন্স নো’। সম্প্রতি টি-সিরিজের ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে সূর্যবংশী ছবির একটি ধামাকা’দার গান- ‘আইলা রে আইল্লা’। এই গানের নাম অনেকেরই খুব ভালো করেই জানা।

২০১০ সালে পরিচালক প্রিয়দর্শনের ছবি অক্ষয় কুমার ও দক্ষিণী নায়িকা তৃষা অভিনীত ‘খাট্টা মিঠা’- এর এই গানটি জনপ্রিয়তার শীর্ষ তালিকায় ছিল। সঙ্গীত পরিচালনা করেছিলেন বলিউডের খ্যাতনামা সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তী। গানটি গেয়েছিলেন দালের মেহেন্দি ও কল্পনা পাটোয়ারী। গতকাল রিলিজ হয়েছে ‘আইলা রে আইল্লা’র রিমেক ভার্শন। একদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে জায়গা করে নিয়েছে গানটি। একদিনে ৩৩ মিলিয়ন ভিউজ, ৬ লক্ষ ১৪ হাজার লাইক, ৫০ হাজারেরও বেশি কমেন্ট পড়েছে। গানটি রি’মিউজিক অ্যারেঞ্জ করেছেন তানিস্ক বাগচী। গেয়েছেন দালের মেহেন্দি। গানটিতে প্রথমবার একসঙ্গে নাচতে দেখা যাবে অক্ষয় কুমার, অজয় দেবগন, ও রণবীর সিং-কে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় সুন্দরবন থেকে আরও দু'জন গ্রেফতার

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় শুক্রবার আরও দু’জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। আজ সকালে সুন্দরবন থেকে বাপি মন্ডল (২৭) এবং জাহির গাজি (২৫) নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। গড়িয়াহাটে কাঁকুলিয়া রোডের বাড়ির মালিক সুবীর চাকী ও তাঁর গাড়ির চালক রবীন মন্ডলকে খুনের […]