টুইট করে বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

জন দেখেছেন : 12
0 0
Read Time:2 Minute, 52 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৯ মাসেই মোহভঙ্গ। বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একুশের বিধানসভা ভোটের আগেই বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছিল। একে একে বহু তৃণমূল নেতা সহ অন্যান্য দলের নেতা-কর্মীরা দলে দলে গেরুয়া পতাকা হাতে নিয়েছিলেন।

সেই দলেই শামিল হয়েছিলেন টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী। বিজেপিতে যোগদানের ঢেউয়ে গা ভাসিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ১ মার্চ যোগ দেন পদ্ম শিবিরে। বিজেপিতে যোগ দেওয়ার পুরস্কারও পেয়েছিলেন হাতেনাতে। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির টিকিট পেয়েছিলেন। তবে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান। বিজেপির বাংলা দখলের স্বপ্ন পূর্ণ হয়নি। তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসে তৃণমূল। তারপর থেকেই একের পর এক নেতা-নেত্রী বিজেপি ছাড়তে শুরু করেন। ভোটে হারার পর থেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ছিল শ্রাবন্তীর। এবার বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার সকালে টুইট করে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন টলি নায়িকা। তিনি তাঁর টুইটারে লিখেছেন, ‘যে দলের হয়ে আমি গত বিধানসভা ভোটে লড়েছিলাম সেই বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যে আন্তরিকতা, পদক্ষেপ এবং সিদ্ধান্তের দরকার, বিজেপির মধ্যে সেই আন্তরিকতা, পদক্ষেপ এবং সিদ্ধান্তের বড়ই অভাব।’ শ্রাবন্তীর দল ছাড়া নিয়ে বিজেপি-র মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, ‘শ্রাবন্তী স্বেচ্ছায় এসেছিলেন, আবার স্বেচ্ছায় চলে যাচ্ছেন। তাঁর বিজেপি ত্যাগে দলের কোনও সমস্যা হবে না।’ দল ছাড়ার কথা ঘোষণা করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া থেকে বিজেপি-তে যোগ দেওয়ার কিংবা প্রচারের বিভিন্ন ছবিও সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আরজি কর হাসপাতালের ডেপুটি সুপারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠল

Thu Nov 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অশালীন আচরণ নিয়ে প্রায় বিভিন্ন জায়গা থেকে খবর আসে। প্রত্যেক দিন কোথাও না কোথাও মহিলারা অশালীন আচরণের শিকার হচ্ছেন। রাস্তাঘাট, ট্রেন, বাস বিভিন্ন জায়গায় মহিলারা নিরাপত্তাহীনতায় ভোগেন। বাদ যায় না কাজের জায়গা। প্রায় খবর পাওয়া যায়, বিভিন্ন অফিসের উচ্চপদস্থ আধিকারিকরা তাঁর অধস্তন […]