আরজি কর হাসপাতালের ডেপুটি সুপারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অশালীন আচরণ নিয়ে প্রায় বিভিন্ন জায়গা থেকে খবর আসে। প্রত্যেক দিন কোথাও না কোথাও মহিলারা অশালীন আচরণের শিকার হচ্ছেন। রাস্তাঘাট, ট্রেন, বাস বিভিন্ন জায়গায় মহিলারা নিরাপত্তাহীনতায় ভোগেন। বাদ যায় না কাজের জায়গা।

প্রায় খবর পাওয়া যায়, বিভিন্ন অফিসের উচ্চপদস্থ আধিকারিকরা তাঁর অধস্তন মহিলা কর্মচারীদের সঙ্গে অশালীন ব্যবহার করেন। এমনি এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। আরজি কর হাসপাতালের ডেপুটি সুপারের বিরুদ্ধে মহিলা সহকর্মীদের সাথে অশালীন আচরণের অভিযোগ উঠল। দীর্ঘদিন ধরেই ওই ডেপুটি সুপার মহিলা সহকর্মীদের সঙ্গে আশালীন আচরণ করে আসছিলেন। বহুবার নিষেধ করা সত্বেও তাঁর আচরণে কোনও পরিবর্তন হয়নি বলেই অভিযোগ। অবশেষে বৃহস্পতিবার এই বিষয়ে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যনের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এই বিষয়ে এখনই মুখ খুলতে চাননি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান। তিনি বলেছেন, তদন্তে দোষী প্রমাণিত হলে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

একটানা অপরিবর্তিত পেট্রোল, ডিজেলের দাম

Thu Nov 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জ্বালানির দাম বাড়ায় উত্তাল হয়েছিল সারা দেশ। কয়েক মাস আগেই সেঞ্চুরি পূর্ণ করেছিল পেট্রোল। একই পথে হেঁটে ডিজেল সেঞ্চুরি পূর্ণ করে দাম বাড়ার গতি বাড়াতে থাকে। পেট্রোল, ডিজেলের সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম। ফলে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ […]

আপনার পছন্দের সংবাদ