বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ২ দুস্কৃতী
Connect with us

বাংলার খবর

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ২ দুস্কৃতী

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বোমা বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠল গোটা এলাকা। বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হল ২ ব্যক্তির। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

রবিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে, মালদহের মানিকচক থানার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের চন্ডিপুর মাঠ এলাকায়। আহতদের বর্তমানে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে মানিকচক থানার বিশাল পুলিশবাহিনী। যদিও এই ঘটনায় থমথমে এলাকার পরিবেশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃত ওই দুই দুস্কৃতীর নাম সফিকুল ইসলাম (৩২) ও ফজরুল শেখ (৩৭)। সূত্রের খবর, তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ ঘিরে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ। গোপালপুর গ্রাম পঞ্চায়েতের (Gopalpur Gram Panchayat) টেন্ডারকে কেন্দ্র করে গোলমালের সূত্রপাত। পঞ্চায়েত প্রধান ও তৃণমূলের অঞ্চল সভাপতির মধ্যে গন্ডগোল বলে স্থানীয় সূত্রে অভিযোগ।

Advertisement

আরও পড়ুন: করোনার মাঝেই বাড়ছে কালাজ্বরের প্রকোপ, আক্রান্তদের পাকাবাড়ি-শৌচাগার করে দেবে রাজ্য

অভিযোগ, ক্ষমতা ব্যবহার করে নিজের অনুগামীদের টেন্ডার পাইয়ে দিচ্ছেন প্রধান। এ জন্য সভাপতির লোকেরা কাজ পাচ্ছিলেন না। এর জন্য শনিবার রাতে ফোনে একে অপরকে হুমকি দেন বলেও অভিযোগ। তারপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

আরও পড়ুন: ‘৩৪ ইঞ্চি মাস্ট’! পুজোয় আরও কালারফুল মদন মিত্র

Advertisement

দুই গোষ্ঠীর সদস্যরা একে অপরকে আক্রমণ করেন। ভোররাতের দিকেই সেখানে তীব্র শব্দে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল স্থানীয়দের মধ্যে। খবর পেয়েই তড়িঘড়ি সেখানে পৌঁছয় মানিকচক থানার পুলিশ। সেখান থেকে দু’জনকে নিথর অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় তৃতীয় জনকে।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.