স্পিকার সময় দিয়েছেন, আগামী মঙ্গলবার সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বাবুল সুপ্রিয়

জন দেখেছেন : 12
0 0
Read Time:2 Minute, 38 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগামী মঙ্গলবার অর্থাৎ ১৯ তারিখ সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চলেছেন বাবুল সুপ্রিয়। লোকসভা সচিবালয় সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার সকাল ১১টা নাগাদ আসানসোলের সাংসদকে সময় দিয়েছেন স্পিকার ওম বিড়লা। এর আগেও সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য একাধিকবার লোকসভার অধ্যক্ষের কাছে চিঠি লিখে সময় চেয়ে ছিলেন বাবুল। কিন্তু তাঁকে সময় দিতে পারেননি স্পিকার।

অবশেষে তাঁকে সময় দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। মঙ্গলবারই দিল্লিতে গিয়ে সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন আসানসোলের দু’বারের সাংসদ। ২০১৪ সালে আসানসোল থেকে বিজেপির হয়ে প্রথমবার জয়ী হয়ে সাংসদ হন বাবুল। সেবার আসানসোলে নির্বাচনী প্রচারে এসে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাবুলকে জেতানোর আহ্বান জানিয়েছিলেন। ভোটে জেতার পর মন্ত্রিসভাতেও জায়গা পেয়েছিলেন বিশিষ্ট এই গায়ক। ২০১৯ লোকসভা নির্বাচনে আরও ব্যবধান বাড়িয়ে জয়ী হন বাবুল সুপ্রিয়।

দ্বিতীয় বারও মন্ত্রিসভায় ঠাঁই পান তিনি। কিন্তু মাসখানেক আগে হঠাৎ করেই কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ায় একরাশ অভিমান, অভিযোগ নিয়ে বিজেপি ছাড়ার পাশাপাশি রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন আসানসোলের সাংসদ। তবে সাংসদ হিসেবে কাজ চালিয়ে যাবেন বলে জানিয়েছিলেন। কিন্তু গত মাসেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এবং সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার কথাও ঘোষণা করেন। এখন দেখার বাবুল পদত্যাগ করলে আসানসোলে উপনির্বাচন কবে হয়। এখনও লোকসভা নির্বাচন হতে তিন বছর বাকি রয়েছে। আর নির্বাচন হলে তৃণমূল এবং বিজেপি কাকে প্রার্থী করে, সেই নিয়েও আগ্রহ তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাবা হতে চলেছেন রণবীর ও মা হচ্ছেন দীপিকা

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:মা-বাবা হওয়ার যে আবেগ আনন্দ,যেই তৃষ্ণা, সকল ভাবি মা-বাবার মধ্যে থাকে। হোক না সে রিকশাচালক হোক না সে সেলিব্রিটি। ঠিক তেমনই এতদিন এই প্রশ্নের উত্তর বুদ্ধি করে এড়িয়ে গেলেও, এবার সরাসরি রণবীর সিংহ জানিয়েই দিলেন যে, তিনি কবে বাবা হতে চলেছেন। তার সঙ্গে […]