বাবা হতে চলেছেন রণবীর ও মা হচ্ছেন দীপিকা

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 27 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:মা-বাবা হওয়ার যে আবেগ আনন্দ,যেই তৃষ্ণা, সকল ভাবি মা-বাবার মধ্যে থাকে। হোক না সে রিকশাচালক হোক না সে সেলিব্রিটি। ঠিক তেমনই এতদিন এই প্রশ্নের উত্তর বুদ্ধি করে এড়িয়ে গেলেও, এবার সরাসরি রণবীর সিংহ জানিয়েই দিলেন যে, তিনি কবে বাবা হতে চলেছেন। তার সঙ্গে এটাও জানালেন যে, তিনি কেমন সন্তান চান।

বলিউডের তারকা দম্পতিরদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের জুটি। অনুরাগীরাও এই জুটির প্রশংসায় পঞ্চমুখ থাকেন। কেরিয়ারের মধ্য গগনে থাকাকালীনই বিয়ে করার মতো সিদ্ধান্ত নিয়ে নেন তাঁরা। অনুরাগীরা প্রায়শই তাঁদেরকে জিজ্ঞাসা করতে থাকেন যে, কবে তাঁদের সংসারে নতুন অতিথি আসবে।বড় পর্দা কাঁপানোর সঙ্গে সঙ্গেই টেলিভিশনে সঞ্চলকের ভূমিকাতেও থাকছেন বলিউড সুপারস্টার রণবীর সিংহ। একটি কুইজ শোয়ের সঞ্চালকের দায়িত্বে থাকছেন। সেই কুইজ শোয়ের জন্য প্রোমোশন করতে গিয়েই নিজের মনের কথা জানিয়ে ফেললেন রণবীর সিংহ। তিনি বলেন, ‘যেমনটা আপনারা জানেন যে, আমার বিয়ে হয়ে গিয়েছে।

আর দু তিন বছরের মধ্যে সন্তানও হয়ে যাবে। আপনাদের বৌদি ছোটবেলায় এতটাই মিষ্টি ছিল যে, আমি আমার জীবনে এমনই এক সন্তান চাই। আমি ওর কাছ থেকে ওর মতোই সন্তান চাই যাতে আমার জীবন সার্থক হয়ে যাবে। শুধু তাই নয়, আমি তো সন্তানদের নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।টেলিভিশনে আত্মপ্রকাশের পাশাপাশি বড় পর্দায় একইসঙ্গে মুক্তি পেতে চলেছে রণবীর সিংহের একগুচ্ছ ছবি। ‘সূর্যবংশী’, ‘এইট্টি থ্রি’ এবং আরও বেশ কয়েকটি ছবি মুক্তির কথা রয়েছে। এছাড়াও তাঁকে খুব শীঘ্রই দেখা যেতে চলেছে কর্ণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে।

যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে আলিয়া ভট্টকে। এছাড়াও শোনা যাচ্ছে ওই ছবিতে থাকবেন শাবানা আজমি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্রর মতো তারকারা।
আরও পড়ুন – ধর্মেন্দ্রর প্রথম স্ত্রীর সঙ্গে কেমন সম্পর্ক হেমা মালিনীর? ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ‘ড্রিম গার্ল’।প্রসঙ্গত, রণবীর সিংহ সম্পর্কে দরাজ সার্টিফিকেট দিয়ে ধর্মেন্দ্র বলেন, ‘রণবীর খুব ভালো ছেলে। যখনই আমার সঙ্গে দেখা হয়, আমার হাত ধরে রাখে আর যেতে দিতে চায় না। আমি ওকে খুবই পছন্দ করি।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

প্রয়াত তৃণমূল বিধায়কের স্ত্রীর আশীর্বাদ নিয়েই প্রচার শুরু করলেন খড়দহের বিজেপি প্রার্থী

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগামী ৩০ অক্টোবর রাজ্যের তিন কেন্দ্রের সঙ্গে উপনির্বাচন হবে উত্তর ২৪ পরগনার খড়দহতেও। ইতিমধ্যেই প্রচারে ঝড় তুলেছে তৃণমূল ও বিজেপি। পুজোর দিনগুলো সহ প্রতিদিনই প্রচার চালাচ্ছেন তৃণমূলের বর্ষীয়ান প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। পিছিয়ে নেই বিজেপির তরুণ প্রার্থী জয় সাহাও। রবিবার […]