গনিখানের জন্মদিনে একই মঞ্চে কংগ্রেস ও তৃণমূল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  গভীর শ্রদ্ধার সাথে প্রয়াত সাংসদ গনিখান চৌধুরীর ৯৫ তম জন্মদিন পালন করল তৃণমূল নেতৃত্ব। সোমবার মালদা শহরের বৃন্দাবনী ময়দান এলাকায় গনিখান চৌধুরীর পূর্ণ অবয়ব মূর্তিতে মাল্যদান এবং পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব।

আসন্ন পুরসভা নির্বাচনের আগে তৃণমূল ও কংগ্রেসের জেলা নেতৃত্বকে দেখা গেল এক ফ্রেমে। রাজনীতির উর্দ্ধে উঠে সমস্ত দলের নেতা-নেত্রীরা শ্রদ্ধা জানালেন গনিখান চৌধুরীকে। আজ সকালে তুই এত কংগ্রেস নেতার প্রতি শ্রদ্ধা জানাতে বৃন্দাবনী ময়দান এলাকায় উপস্থিত ছিলেন, প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, রাজ্যসভার সাংসদ মৌসুম নূর, তৃণমূল কংগ্রেসের জেলা কো-অর্ডিনেটর দুলাল সরকার, যুব তৃণমূল নেতা প্রসেনজিৎ দাস, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবপ্রিয় সাহা-সহ অন্যান্য নেতা-নেত্রীরা।

বিধায়ক এবং ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন এই মূর্তিটি বসিয়েছিলেন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। প্রতিবছর গনিখান চৌধুরীর জন্ম এবং মৃত্যু দিবস পালন করা হয়। শ্রদ্ধা নিবেদনের পর গনিখান চৌধুরীর জীবনী নিয়ে স্মৃতিচারণ করেন তৃণমূল নেতৃত্ব। দেশের প্রাক্তন রেলমন্ত্রী তথা মালদার আট বারের কংগ্রেসের সাংসদের জন্মদিন পালন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করল কংগ্রেস। মালদার প্রত্যেক ব্লকের কংগ্রেস নেতৃত্ব এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন।

রতুয়ার ১ নম্বর ব্লক কংগ্রেস কমিটি গনিখান চৌধুরীর জন্মদিন উপলক্ষে গরীব দুঃস্থদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করে। উপস্থিত ছিলেন হরিসচন্দ্রপুর এবং মালতিপুরের দুই প্রাক্তন বিধায়ক মস্তাক আলম ও আলবিরুনি এবং আরও অনেকে। সকলেই তাঁদের ভাষণে মালদায় গনিখানের অবদানের কথা তুলে ধরেন। গনিখানের মূর্তিতে মাল্যদানের পাশাপাশি দুস্থ মানুষদের শীতবস্ত্র দান করেন। প্রায় ১৩০ জনকে শীতবস্ত্র দান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

খাদ্য দফতরের বিজ্ঞপ্তি, সব ডিলারকেই আসতে হবে দুয়ারে রেশন প্রকল্পের আওতায়

Mon Nov 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:  সব রেশন ডিলারকেই আসতে হবে দুয়ারে রেশন প্রকল্পের আওতায়। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করেছে খাদ্য দফতর। এখনও পর্যন্ত যে পঞ্চাশ শতাংশ ডিলার এই কর্মসূচির আওতায় রয়েছেন বলে জানা গিয়েছে, আগামী মাসের শুরু থেকেই তাঁদের কাজ করতে বলা হয়েছে। অন্যদিকে বাকি পঞ্চাশ শতাংশ, […]

আপনার পছন্দের সংবাদ