উৎসব আগে বড়সড় ডাকাতির ছক বানচাল, অস্ত্র সহ চাঁচলে গ্রেফতার চার ডাকাত

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মহাচতুর্থীর রাতে মালদার চাঁচলে বড়সড় ডাকাতির ছক বানচাল করল পুলিশ। আগ্নেয়াস্ত্র সহ চারজনের কুখ‍্যাত ডাকাত দলকে গ্রেফতার করেছে পুলিশ।গোপন সূত্রের খবর পেয়ে চাঁচল থানার গৌরহন্ডের একটি আমবাগানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি হাসুয়া, একটি ছুরি। এছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে একটি মোটর বাইক ও চারটি মোবাইল ফোন।

চাঁচল থানার গৌরহন্ডের একটি আমবাগানে হরিশ্চন্দ্রপুর, ইটাহার ও চাঁচল থেকে বেশ কিছু দুস্কৃতি ডাকাতির উদ্দ‍্যেশে জড়ো হয়েছিল বলে পুলিশের দাবি। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সাধারণ পোশাকে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়।
পুলিশ জানিয়েছে ধৃত হাসিবুল (৪৫), মজিবুর রহমান (২৬) চাঁচল এলাকার বাসিন্দা।

এবং বাবর আলি (৩৫) হরিশ্চন্দ্রপুর ও রাজ্জাক আলি (৫৫) উত্তর দিনাজপুরের ইটাহারের বাসিন্দা। চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ জানিয়েছেন, ‘ধৃতরা কুখ‍্যাত ডাকাত বলেই পরিচিত। এরা শহরের এক ব‍্যবসায়ীর দোকানে ডাকাতির ছক কষছিল বলে খবর ছিল।গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে পেরেছি।’ ধৃতদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

কবিতার নাম- 'প্রশ্ন' লিখেছেন-সুদীপ্তা মণ্ডল

Sun Oct 10 , 2021
দুগ্গা মা গো, আমার মনে তোমায় নিয়ে প্রশ্ন অনেক জাগে, উত্তর তার পাই না খুঁজে তাই এসেছি তোমার কাছে। বুঝতে পারি না প্রশ্নগুলো করবো আমি কাকে? যাকেই করেছি দিয়েছে বকা নয়তো গিয়েছে রেগে। বোকা,হাঁদা শুনেছি সবকিছু উত্তর পাইনি মোটে তাই এসেছি আজ তোমার কাছে যদি […]

আপনার পছন্দের সংবাদ