পঞ্চমীর সন্ধেয় রেড রোডে চলল গুলি! অভিযুক্তদের খোঁজে ময়দান থানার পুলিশ

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পঞ্চমীর ভর সন্ধেয় গুলি চলল শহরের বুকে! ময়দান এলাকায় দুই মোটরবাইক আরোহীর বিরুদ্ধে এমনই অভিযোগ উঠল। পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধেয় মোটরবাইকে করে এসে রেড রোডে আচমকাই শূন্যে গুলি চালায় দুই ব্যক্তি। তবে ঘটনায় কেউ হতাহত হননি। অভিযুক্তরা পালিয়েছে। ঘটনার তদন্তে নেমে ওই দুই বাইকআরোহীর খোঁজ শুরু করেছে পুলিশ।

এইরকম একটা কড়া নিরাপত্তায় মোড়া এলাকায় পুজোর দিন সন্ধেয় প্রকাশ্যে গুলি চলার ঘটনায় শহরের নিরাপত্তা এবং পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় রেড রোডে ওয়েস্ট বেঙ্গল বাস্কেটবল অ্যাসোসিয়েশনের তাঁবুর সামনে কয়েক জন খেলোয়াড়কে প্রশিক্ষণ দিচ্ছিলেন সংস্থারই এক কোচ। সেই সময় আচমকাই দু’জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি মোটরবাইকে করে ওই কোচের কাছে এসে বাস্কেটবল খেলা শিখতে চান।

সেই নিয়ে ওই কোচের সঙ্গে কথাবার্তাও বলতে চান তাঁরা। কথা বলে বলতেই আচমকাই শূন্যে গুলি ছোড়েন ওই বাইকআরোহীরা। আচমকাই অপ্রত্যাশিতভাবে গুলি চলায় আতঙ্কিত হয়ে দৌড়াদৌড়ি শুরু করে দেন উপস্থিত খেলোয়াড়। তার মধ্যেই বাইকআরোহীরা সেখান থেকে চম্পট দেন। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে ময়দান থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দুর্বল নেপালের বিরুদ্ধে কষ্টার্জিত জয়, সুনীলের একমাত্র গোলে সাফ কাপে টিকে রইল ভারত

Mon Oct 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে ড্র করার পর তিন পয়েন্ট দরকার ছিল। যথেষ্ট চাপে ছিল ইগর স্টিমাচের ছেলেরা। সাফ কাপে টিকে থাকতে রবিবার নেপালের বিরুদ্ধে ভারতকে জিততেই হত। সেই লক্ষ্য পূরণ হলেও মন ভরাতে পারলেন না সুনীল ছেত্রী, মনবীর সিংরা। দুর্বল নেপালের বিরুদ্ধে […]