বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে খুনের অভিযোগ উঠল হুগলির মানকুন্ডুতে

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 1 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভদ্রেশ্বর থানার মানকুন্ডুর লেকভিউ এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে খুনের অভিযোগ উঠল! মৃত যুবকের নাম অমিত কারক(২৬)। বৃহস্পতিবার রাত আটটা নাগাদ অমিতের বন্ধু সোমনাথ তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

রাত ১১টা নাগাদ বাড়িতে অমিত শেষবার ফোন করে কথা বলেন বলে জানিয়ে তাঁর পরিবার। শুক্রবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুর থেকে আমিতের দেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ উদ্ধারের পর দেখা যায় গলা কাটা ছিল। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। দেহ পুকুরে ফেলে ঠাকুরের কাঠামো আর গাছের গুঁড়ি দিয়ে চাপা দেওয়া হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। অমিতের বাবা রঞ্জন কারক জানিয়েছেন, বৃহস্পতিবার রাত আটটা নাগাদ অমিতকে ডেকে নিয়ে যায় তাঁর বন্ধু। ইলেকট্রিকের কাজ করতেন অমিত। সঙ্গে ফুল দিয়ে অনুষ্ঠান বাড়ি সাজানোর কাজও করতেন।

জগদ্ধাত্রী পুজোর সময় করা কাজের পাওনা টাকা আনতেই বাড়ি থেকে অমিত বেড়িয়ে ছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার। কিন্তু রাতে আর বাড়ি ফেরেনি। সকালে পুকুরে মৃতদেহ ভাসতে দেখেন এলাকার মানুষজন। স্থানীয় বাসিন্দা তথা পাড়া কমিটির সভাপতি রঞ্জিত দাস জানিয়েছেন, ‘রাতে কিছু গন্ডোগোল হয়েছিল। বৃহস্পতিবার রাতে আমি ওদের বাড়ি গিয়েছিলাম। তখন অমিত বাড়িতেই ছিল।তারপর রাতে লেকভিউয়ে একটা তিনতলা বাড়ির ছাদে গন্ডোগোল হয় বলে জানতে পারি। পরে মন্দির তলা ক্লাবের কাছে মারপিট হয়। তারপর পুকুরে ফেলে দেয়।

ওই পুকুরে ঠাকুর ভাসান দেওয়া হয়। মৃতদেহের ওপর ঠাকুরের কাঠামো চাপা দেওয়া ছিল। দু’জন ছেলেকে আমরা দেখতে পাই। যারা এই পাড়ার না। তাদেরই সন্দেহ হয়।’ চন্দননগরের পুলিশ কমিশনার অর্ণব ঘোষ জানিয়েছেন, ‘প্রাথমিক ভাবে জানা গিয়েছে নিজেদের মধ্যে মারামারি হয়েছে। একটি ছেলে মারা গিয়েছে। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কী ঘটেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছি আমরা।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

তৃণমূলের প্রার্থী তালিকায় চমক, টিকিট পেলেন রত্না, পরেশ-সহ নেতা-মন্ত্রীদের পরিবারের সদস্যরাও

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আসন্ন কলকাতা পুরভোটের জন্য শুক্রবারই প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণার সাংবাদিক সম্মেলনে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, এবারের নির্বাচনে দলের চার বিধায়কের পাশাপাশি আরও দুই নতুন বিধায়ককে প্রার্থী করা হয়েছে। প্রার্থী তালিকায় নাম রয়েছে সাংসদ মালা রায়েরও। পুরনো চার […]