জামিন হল না আরিয়ানের, অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত তদন্তভার সমীর ওয়াংখেড়ের ওপরই
Connect with us

দেশের খবর

জামিন হল না আরিয়ানের, অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত তদন্তভার সমীর ওয়াংখেড়ের ওপরই

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  মাদক কাণ্ডে আটক আরিয়ানের খান বুধবারও জামিন পেলেন না। বৃহস্পতিবার ফের এই মামলার শুনানি হবে বলে জানিয়েছে মুম্বই আদালত। ফলে শাহরুখ পুত্রর জেল থেকে ছাড়া পাওয়ার অপেক্ষা আরও বাড়ল। আরিয়ানের আইনজীবি মুকুল রোহাতোগি সওয়ালের সময় জানান, আরিয়ান সহ বাকি অভিযুক্তদের মোবাইলফোন বাজেয়াপ্ত করা হলেও এখনও আদালতের কাছে ব্যক্তিগত বাজেয়াপ্ত জিনিসের তালিকা জমা করা হয়নি।

এবং আরিয়ানের বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও অভিযোগ প্রমাণিত না হওয়ায়, কেন তাকে জেল হেফাজতে রাখা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন শাহরুখপুত্রের আইনজীবী। এদিকে, এনসিবি আদালতে হলফনামা জমা দিয়ে জানিয়েছে যে, তদন্ত চলাকালীন বারবার অফিসারদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আরিয়ান। তারকা পুত্রের বক্তব্যে অসঙ্গতি রয়েছে। তদন্ত চলাকালীন সহযোগিতাও করছেন না আরিয়ান। তাই তাঁকে জামিন দিলে তথ্য প্রমাণ লোপাটের সম্ভাবনার কথা আদালতের সামনে তুলে ধরেছে এনসিবি। অপরদিকে অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত আরিয়ান মামলার তদন্তভার সামলাবেন সমীর ওয়াংখেড়ে।

প্রমোদ তরীতে ড্রাগ পার্টি মামলায় প্রথম থেকেই নেতৃত্ব দিচ্ছেন এনসিবি-এর দুঁদে অফিসার সমীর ওয়াংখেড়ে। এখন তাঁর বিরুদ্ধেই ঘুষ নেওয়া সহ একাধিক বেনিয়মের অভিযোগ উঠেছে। ভিজিল্যান্স তদন্তও চলছে তাঁর উপর। মঙ্গলবারই তাঁকে দিল্লিতে ইডি দফতরে তলব করা হয়েছিল। এবার এনসিবিরই পাঁচ সদস্যের একটি দল মুম্বই আসে ওয়াংখে়ড়ের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলির তদন্ত করতে। বুধবার সমীরকে জিজ্ঞাসাবাদও করেন এনসিবির দিল্লি থেকে আসা আধিকারিকরা। তবে এখনই তাঁকে তদন্তভার থেকে সরাচ্ছে না এনসিবি। এনসিবির শীর্ষ আধিকারিক জ্ঞানেশ্বর সিং জানিয়েছেন, যতক্ষণ না তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও যথাযথ প্রমাণ পাওয়া যাচ্ছে ততক্ষণ পর্যন্ত আরিয়ান কাণ্ডের তদন্তভার সমীর ওয়াংখেড়ের উপরেই বহাল থাকবে।

Advertisement
Continue Reading
Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.