ফরাক্কার মহেশপুর গঙ্গার ঘাটে ভেসে উঠল নাবালিকার দেহ!

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 35 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গঙ্গায় এক নাবালিকার মৃতদেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে ফরাক্কার মহেশপুর গঙ্গার ঘাটে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম তাহালিমা খাতুন। বয়স ৮ বছর। মেয়ের বাবা জাকির সেখের অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় তাহালিমা বাড়ি থেকে বেরিয়েছিল।

তারপর আর সে বাড়িতে ফেরেনি। বহু খোঁজাখুঁজির পরও তাকে খুঁজে পাওয়া যায়নি। শনিবার সকালবেলায় পরিবারের কাছে খবর আসে ফারাক্কার মহেশপুর ঘাটে মেয়ের মৃতদেহ উদ্ধার হয়েছে। তড়িঘড়ি সেখানে ছুটে যায় পরিবারের লোকজন। খবর দেওয়া হয় ফরাক্কা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী ও পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পুলিশ বেমিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। মৃতের বাবার অভিযোগ, মেয়েকে মেরে ফেলা হয়েছে। সঠিক তদন্তের পাশাপাশি যারা এই ঘটনায় জড়িত, তাদের শাস্তি দাবি করেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দিনে-দুপুরে গুলি চালাচ্ছেন এক যুবক! ভিডিও দেখে চাঞ্চল্য মালদহের হরিশ্চন্দ্রপুরে

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিনে-দুপুরে প্রকাশ্যে গুলি চালাচ্ছে এক যুবক। বিরোধীদের অভিযোগ, বন্দুকবাজ ওই যুবক নাকি স্বয়ং তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধানের দেওর তথা স্থানীয় তৃণমূল নেতা! গুলি চালানোর সময় পাশ থেকে অনেকে আবার ওই যুবককে উৎসাহ যোগাচ্ছেন। শিখিয়ে দিচ্ছেন কেমন করে চালাতে হয় বন্দুক। এমনই এক […]