দিনে-দুপুরে গুলি চালাচ্ছেন এক যুবক! ভিডিও দেখে চাঞ্চল্য মালদহের হরিশ্চন্দ্রপুরে

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 42 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিনে-দুপুরে প্রকাশ্যে গুলি চালাচ্ছে এক যুবক। বিরোধীদের অভিযোগ, বন্দুকবাজ ওই যুবক নাকি স্বয়ং তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধানের দেওর তথা স্থানীয় তৃণমূল নেতা! গুলি চালানোর সময় পাশ থেকে অনেকে আবার ওই যুবককে উৎসাহ যোগাচ্ছেন।

শিখিয়ে দিচ্ছেন কেমন করে চালাতে হয় বন্দুক। এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপরই মালদহের হরিশ্চন্দ্রপুর জুড়ে শুরু হয়েছে চাঞ্চল্য। যদিও ওই যুবককে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গোটা ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে এলাকার তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যেই রাজ্যজুড়ে এই ভিডিও ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি বেঙ্গল এক্সপ্রেস নিউজ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবক মালদহের হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের মালিওর-২ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান তোরিনা খাতুনের দেওর। ভিডিও ভাইরাল হতেই প্রধানের দেওর আরজাউল হককে পুলিশ গ্রেফতার করেছে।

দিন কয়েক আগেই ওই গ্রাম পঞ্চায়েতের কাতলামারি এলাকায় বাশির ও উনসাহাক গোষ্ঠীর বিবাদে দু’জন গুলিবিদ্ধ হয়েছিল। গ্রাম পঞ্চায়েতের ক্ষমতা দখলকে ঘিরে ওই দুই গোষ্ঠী সক্রিয় হয়ে উঠেছে বলে অভিযোগ। গত পঞ্চায়েত নির্বাচনের পর মালিওর-২ পঞ্চায়েতে বাম ও কংগ্রেস বোর্ড গঠন করে। পরে প্রধান ও বাকি সদস্যরা শাসক শিবিরে নাম লেখান। প্রধানের বিরুদ্ধে দলেরই একাংশ অনাস্থা আনে। কিন্তু প্রধান আদালতের দ্বারস্থ হয়ে স্থগিতাদেশ পেয়েছেন। তা নিয়ে এলাকায় উত্তেজনা রয়েছে। এই আবহেই প্রধানের দেওরের বন্দুক থেকে গুলি ছোড়ার ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে। কাতলামারী এলাকার বাসিন্দা আব্দুল বাসীর ও মহম্মদ উনসাহাক।

দীর্ঘদিন ধরে এরা দু’জন একে অপরের প্রতিপক্ষ। এমনকি সেখানকার স্থানীয় মানুষেরাও এই দুই গোষ্ঠীতে বিভক্ত। যার ফলে ওই দুই গোষ্ঠীর মধ্যে হামেশাই চলতে থাকে প্রাণঘাতি সংঘর্ষ। এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, ‘আমরা ওই যুবককে গ্রেফতার করেছি। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।’ ওই এলাকায় চলছে পঞ্চায়েত প্রধানের নির্বাচনকে ঘিরে অনাস্থা। আর এরই মধ্যে তৃণমূল নেতার গেরিলা কায়দায় গুলি ছোড়ার ভিডিও ভাইরাল হতেই এলাকায় বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাবার আত্মহত্যার খবর পেতেই অকাল মৃত্যু ছেলের!

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। সেই শোকে হার্টঅ্যাটাক হয়ে মৃত্যু হল ছেলের! ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার দুনি গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুনি গ্রামের বছর ৫৩ এর বাসিন্দা বুদ্ধদেব মন্ডল দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। শনিবার […]