নিউটাউনের অভিজাত আবাসনের ঘরের দরজা ভেঙে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 40 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নিউটাউনের অভিজাত আবাসনের(রোসডেল গার্ডেন) ঘরের দরজা ভেঙে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় টেকনো সিটি থানার পুলিশ। মৃতের নাম উৎপল পাল।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি উৎপল পাল (৩৯) হুগলির চন্দননগরের বাসিন্দা। নিউটাউনের এই অভিজাত আবাসনেই তিনি থাকতেন এবং একটি বেসরকারি সংস্থায় পরিচারক ও রাঁধুনির কাজ করতেন। রবিবার বিকাল থেকে ডাকাডাকি করছিলেন তাঁর সহকর্মীরা। দীর্ঘক্ষন হয়ে যাওয়ায় কোনও সাড়া না পেয়ে সহকর্মীরাই খবর দেন টেকনো সিটি থানায়।

রবিবার গভীর রাতে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে বিছানার উপর থেকে উৎপল পালের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিধান নগর হাসপাতালে পাঠায়। তবে মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। তদন্ত শুরু করেছে টেকনো সিটি থানার পুলিশ। মৃত্যুর সঠিক কারণ জানতে তাঁর সহকর্মীদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি যে সংস্থায় কাজ করতেন উৎপল পাল, সেই সংস্থার সঙ্গেও কথা বলা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঝুঁকি নিয়েই চলছে পারাপার, ২ বছর ধরে সেতু নির্মাণের দাবি জিনিয়েও সুরাহা মেলেনি!

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেহালা অবস্থা পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরের রামচন্দ্রপুর সেতুর। বিকল্প রাস্তা না থাকায় ভাঙ্গা সেতুর ওপর দিয়ে ঝুঁকিপূর্ণ ভাবে চলে যাতায়াত। দুর্ঘটনা ঘটেছে বহুবার। তবুও হুঁশ ফেরিনি প্রশাসনের। স্থানীয় গ্রাম পঞ্চায়েতে থেকে শুরু করে ব্লক অফিস, ব্যাঙ্কে যাতায়াতের একমাত্র পথ এই রামচন্দ্রপুর সেতু। […]