এই দীপাবলিতে সিনেমা হলে আসছে”সূর্যবংশী”

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 51 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ আসছে দীপাবলি। বলতে গেলে আমাদের দেশ ভারতবর্ষের সবচেয়ে রোমাঞ্চকর উৎসব দীপাবলি। ধর্ম-বর্ণ নির্বিশেষে, কাশ্মীর থেকে কন্যাকুমারী এই উৎসবের আনন্দে মেতে ওঠে সকলের ঘরে ঘরে। দীপাবলীর চাওয়া পাওয়া বলতে গেলে, চারিদিকে আলোকিত পরিবেশ অন্ধকারের ঘনঘটা মুছে দেওয়া। খাওয়া-দাওয়া, নতুন পোশাক পরা, সেল ফোনে সেলফি তোলা ও সেগুলো ফেসবুক ইনস্টাগ্রাম টুইটারে পোস্ট করা। এসব ছাড়াও দীপাবলির অন্যতম আকর্ষণ, সিনেমা হলে গিয়ে, সিনেমা দেখা।

সিনেমা প্রেমীদের জন্য এই দিওয়ালিতে বিগ বিলিয়ন ধামাকার মতো মহা ধামাকা আসতে চলেছে। দীর্ঘ 19 মাস আগে রিলিজ হবার কথা ছিল”সূর্যবংশী” অতিমারির তান্ডব লীলায় গোটা বিশ্ব কেঁপে উঠেছিল সে সময়। মানুষ কিভাবে বেঁচে থাকবে, অনেকেই সেই বিশ্বাস হারিয়ে ফেলেছিল। তাই সেই কারণে সিনেমা হলগুলো বন্ধ ছিল। লকডাউন পিরিওড চলছিল। পৃথিবী যখন অন্ধকারে ছেয়ে গেছে! বিনোদনের কোন প্রশ্নই ওঠে না। সম্প্রতি মুক্তি পেতে চলেছে। সিনেমা প্রেমীদের বহু আকাঙ্খিত বলিউড একশন থ্রিলার পরিচালক ‘রোহিত শেট্টির’ ছবি “সূর্যবংশী”এই ছবিটি প্রযোজনা করেছেন বলতে গেলে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির Big Collaboration রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, রোহিত শেট্টি পিকচার, ধর্ম প্রডাকশনস,ও কেপ অব গুড ফিলমস।

2021 এর সবচেয়ে বড় ছবি “সূর্যবংশী”এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের কয়েকজন হার্টথ্রব সুপারস্টার কে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন।(DCP বীর সূর্যবংশী) সর্ব হাটের কাঁঠালি কলা সবসময় সেরা “অক্ষয় কুমার” ও অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন”ক্যাটরিনা কাইফ””সূর্যবংশী” ছবিতে একের মধ্যে সব। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন( DCP বাবুরাও সিঙ্গাম)”অজয় দেবগন”ও আরো রয়েছেন(ইন্সপেক্টর সংগ্রাম)” রণবীর সিংহ” এ যেন টানটান উত্তেজনা। এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন তানিস্ক বাগচী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ব্যর্থ বিরাট, প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে হারাল ভারত

Tue Oct 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : রানের খরা কাটল না বিরাট কোহলির ব্যাটে। সোমবার দুবাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিল ভারত। ৭ উইকেটে জিতেছে ভারত। টি-টোয়েন্টিতে এটাই অধিনায়ক হিসাবে শেষ প্রতিযোগিতা হতে চলেছে বিরাটের। আইপিএলের অফফর্ম কাটিয়ে উঠতে পারেন কিনা, সেদিকেই নজর ছিল সকলের। […]