ভিকি কৌশলের 'সর্দার উধম'IMDb-র বিচারে অপ্রত্যাশিত রেটিসং রেকর্ড
Connect with us

বিনোদন

ভিকি কৌশলের ‘সর্দার উধম’IMDb-র বিচারে অপ্রত্যাশিত রেটিসং রেকর্ড

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:চলছে উৎসবের মরশুম সেইসঙ্গে দেশের অতিমারি পরিস্থিতিও মোটামুটি কন্ট্রোলে এসেছে। সম্প্রতি পরিচালক সুজিত সরকারের সঙ্গে প্রথমবার কাজ করেছেন ভিকি কৌশল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পরিচালকের সঙ্গে শ্যুটিংয়ের সময়কার একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সদ্যই মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) নতুন ছবি ‘সর্দার উধম’। প্রথমবার কোনও স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করলেন ‘উরি’ অভিনেতা। ছবিটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে। আর মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন ভিকি কৌশল।

একদিকে যখন বলিউডের অন্যান্য তারকারা থেকে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। অন্যদিকে ভিকি কৌশলের ছবি ‘সর্দার উধম’ আইএমডিবি দশে ৯.২ রেটিংস দিয়েছে। ফলে সব দিক থেকেই তাঁর অভিনীত ছবি প্রশংসা লাভ করছে। আর এত প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন ভিকি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে আশ্চর্য প্রকাশ করে ভিকি কৌশল লিখেছেন, ‘৯.২!!! আপনারা তো সকলে মিলে হইচই ফেলে দিয়েছেন।

হৃ্রসঙ্গত, ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কের গুঞ্জন কান পাতলেই শোনা যায়। ‘সর্দার উধম’ দেখে এসে ক্যারিনা কাইফও তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এছাড়াও অনুরাগী থেকে সমলোচকদের প্রশংসা খুব সহজেই আদায় করে নিয়েছেন ভিকি কৌশলের ‘সর্দার উধম’। উল্লেখ্য, ‘সর্দার উধম’ ছবিটি দুজন বন্ধুকে উতসর্গ করেছেন ভিকি কৌশল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে অভিনেতা লিখেছেন যে, তিনি এই ছবিটি সর্দার উধম এবং বলিউড অভিনেতা ইরফান খানকে উতসর্গ করতে চান।

Advertisement