গঙ্গারামপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 43 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মায়ের বুকনিতে অভিমানে বিষ খেয়ে আত্মঘাতী হল এক স্কুল ছাত্রী! ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুরের হরিরামপুর ব্লকের বড় বগুলা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মারুফা খাতুন (১৬)। গত সোমবার রাতে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে তার মৃত্য হয়।

জানা গিয়েছে, বৈরাঠ্যা কসবা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সে। পরিবার সূত্রে খবর, রবিবার লেখাপড়া সংক্রান্ত বিষয় নিয়ে মারুফার সঙ্গে তার মায়ের কথা কাটাকাটি হয়। এরপর মায়ের বুকনিতে অভিমানে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। দীর্ঘ সময় পর বিষয়টি নজরে আসতে পরিবারের লোকজন তড়িঘড়ি তাকে উদ্ধার করে হরিরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে য়ায়।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তরিত করা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে চিকিৎসা চলাকালীন সোমবার রাতে তার মৃত্যু হয়। মঙ্গলবার গঙ্গারামপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মালদায় আগুনে পুড়ে ছাই তুলোর কারখানা

Tue Nov 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটল মালদায়। মালদার মানিকচকে রয়েছে বিরাট তুলোর কারখানা। এই কারখানায় সব সময় কয়েক কোটি টাকার তুলো এবং তুলোর বিভিন্ন সামগ্রি মজুত থাকে। অসংখ্য শ্রমিক এখানে কাজ করে তাদের জীবিকা নির্বাহ করেন। তাদের পরিবারের অন্ন সংস্থান হয় এই কারখানায় কাজ […]