মালদায় আগুনে পুড়ে ছাই তুলোর কারখানা

জন দেখেছেন : 14
0 0
Read Time:1 Minute, 31 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটল মালদায়। মালদার মানিকচকে রয়েছে বিরাট তুলোর কারখানা। এই কারখানায় সব সময় কয়েক কোটি টাকার তুলো এবং তুলোর বিভিন্ন সামগ্রি মজুত থাকে। অসংখ্য শ্রমিক এখানে কাজ করে তাদের জীবিকা নির্বাহ করেন।

তাদের পরিবারের অন্ন সংস্থান হয় এই কারখানায় কাজ করে। সেই রকম একটি কারখানাতেই আগুন লেগে যায়। মঙ্গলবার সকালে প্রত্যেক দিনের মতো শ্রমিকেরা কাজে আসে। কিন্তু আচমকাই সেখানে আগুন লেগে যায়। নিমেষের মধ্যে আগুন সারা কারখানায় ছড়িয়ে পড়ে। কর্মরত সবার মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সারা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। দমকলের দু’টি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই অগ্নিকান্ডে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে অনুমান করা হচ্ছে। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শর্টসার্কিট থেকেই এই অগ্নিকান্ড ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মালদায় বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার

Tue Nov 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাদক চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল পুরাতন মালদা থানার পুলিশ। বিপুল পরিমাণ কাফ সিরাপ উদ্ধার করতে সক্ষম হয়েছে তারা। খবর পাওয়া গিয়েছে, প্রায় ৩ হাজার বোতল উদ্ধার হয়েছে এবং তিনজন গ্রেফতার হয়েছে। তাদের মধ্যে দু’জন উত্তর প্রদেশের এবং একজন গঙ্গারামপুরের […]