পঞ্চম শ্রেণির ছাত্রের আত্মহত্যা ঘিরে রহস্য দানা বাঁধছে

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 52 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কোচবিহারে পঞ্চম শ্রেণির এক ছাত্রের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আত্মহত্যা নাকি খুন এই নিয়ে রহস্য দানা বাঁধছে। বৃহস্পতিবার রাতে ঝুলন্ত অবস্থায় ওই পঞ্চম শ্রেণির ছাত্রের দেহ উদ্ধার করে পুলিশ। ঝুলন্ত অবস্থায় থাকলেও ওই ছাত্রের পা খাটের সঙ্গে লেগে ছিল।

মৃত ওই ছাত্রের নাম শুভজিত দে। বাড়ি কোচবিহার শহরের নীলকুঠী রেল ঘুমটি এলাকায়। মৃত ছাত্রের মা সুস্মিতা দে জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ছেলেকে নিয়ে তাঁর মেলায় যাওয়ার কথা ছিল। ছেলে মেলা দেখতে যাওয়ার জন্য তাঁর কাছে ১০০ টাকা আবদারও করে। কিন্তু তিনি ছেলেকে ৫০ টাকা দিতে রাজি হন। ১০০ টাকা না পেয়ে ছেলে মেলায় না গিয়ে ঘরে চলে যায়।

তিন ভাবেন ছেলে মেলায় যাবে না। ফলে নিজেরা মেলায় চলে যান। মেলা থেকে ফিরে এসে ছেলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান তিনি। ঘটনার খবর ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। এক পঞ্চম শ্রেণির ছাত্র কেন আত্মহত্যা করতে গেল, ঝুলন্ত অবস্থায় পা কেন খাটে ঠেকে ছিল সেখানেই রহস্য দানা বাঁধছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মুখ্যমন্ত্রী আসছেন, গঙ্গারামপুরে প্রশাসনিক মহলে প্রস্তুতি তুঙ্গে

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সপ্তাহের শুরুতেই উত্তরবঙ্গ সফরের শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফর শুরু করবেন দক্ষিণ দিনাজপুর জেলা দিয়ে। জানা গিয়েছে, আগামী ৭ ডিসেম্বর দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে বেশ কিছু কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। প্রশাসনিক বৈঠকও করবেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের জন্য জেলা জুড়ে প্রস্তুতি তুঙ্গে। […]