দল বদল করেছেন মানুষের উপকারের জন্য, কাজ দিয়েই বোঝাচ্ছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

জন দেখেছেন : 11
0 0
Read Time:3 Minute, 18 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তিনি রায়গঞ্জের বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক কৃষ্ণ কল্যাণী। গত বিধানসভা নির্বাচনে রায়গঞ্জ থেকে বিজেপির টিকিতে বিধায়ক নির্বাচিত হন। প্রচারের ময়দানে বারবার বলেছেন, রাজনীতিতে তাঁর চাওয়া-পাওয়া বলে কিছু নেই।

তিনি মানুষের জন্য কাজ করতেই রাজনীতিতে এসেছেন। বিধায়ক নির্বাচিত হওয়ার পর মানুষের পাশে দাঁড়ানোর জন্য ঝাঁপিয়ে পড়েন। রায়গঞ্জবাসীকে পরিষেবা দেওয়ার জন্য একের পর এক উদ্যোগ নিয়েছেন এবং এখনও নিয়ে চলেছেন। জনকল্যাণ মূলক কাজ শুরু করতে গিয়ে বুঝেছিলেন রায়গঞ্জবাসীর সমস্যা অনেক। এতো সমস্যার সমাধান করতে গেলে সরকারের সমর্থন দরকার। সুতরাং মানুষকে আরও বেশি করে পরিষেবা দেওয়ার জন্যই বিজেপি ছেরে তৃণমূলে যোগদান করেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তারপর থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আরও বেশি উদ্যোগী হয়েছেন।

জাতি, ধর্ম বা কোনও রাজনৈতিক রং নয়, তিনি যে সমস্ত স্তরের মানুষের বিধায়ক সেটা বারবার বুঝিয়েছেন। যে কোনও মানুষের বিপদের কথা শুনেই ঝাঁপিয়ে পড়েছেন বার বার। এবার ৯ নম্বর গৌরি অঞ্চলের মানুষের পাশে দাঁড়ালেন কৃষ্ণ কল্যাণী। গৌরি অঞ্চলের পাড়াগাঁও গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরেই খারাপ। এই রাস্তা দিয়ে চলাফেরা করতে মানুষকে যথেষ্ট সমস্যায় পড়তে হচ্ছিল। অল্প বৃষ্টি হলেই জল জমে যায়। বেশি বৃষ্টি হলে গোটা এলাকা জলের তলায় তলিয়ে যায়। প্রত্যেক বছর বন্যা হওয়ায় অনেকেই এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতে বাধ্য হয়েছেন। যাঁরা আছেন তাঁরা খুব কষ্টের মধ্যে আছেন।

প্রত্যেক বছর এই এলাকার মানুষের সমস্যা হলেও কোনও বিধায়ক বা সাংসদ একবারও খোঁজ নেওয়ার প্রয়োজন মনে করেননি। কিন্তু এই খবর পাওয়া মাত্রই সেই গ্রামে ছুটে যান রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তাঁর সঙ্গে ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মানস ঘোষ এবং স্থানীয় মানুষজন। গোটা এলাকা ঘুরে দেখে এবং গ্রামের মানুষের সাথে কথা বলে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন তিনি। কৃষ্ণ কল্যাণীর এই উদ্যোগে খুশি ৯ নম্বর গৌরি অঞ্চলের পাড়াগাঁও গ্রামের বাসিন্দারা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গুরগাঁও থেকে উদ্ধার মালদহের অপহৃত নাবালিকা, গ্রেফতার অপহরণকারী

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মালদহের হরিশ্চন্দ্রপুরে পুলিশের তৎপরতায় দিল্লির গুরগাঁও এলাকা থেকে অপহরণ হয়ে যাওয়া এক নাবালিকাকে উদ্ধার করা হল। দীর্ঘ পাঁচ মাস পর হরিশ্চন্দ্রপুর পুলিশের তৎপরতায় ঘরে ফিরল নাবালিকা। মেয়েকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা। পুলিশ সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের […]