গুরগাঁও থেকে উদ্ধার মালদহের অপহৃত নাবালিকা, গ্রেফতার অপহরণকারী

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মালদহের হরিশ্চন্দ্রপুরে পুলিশের তৎপরতায় দিল্লির গুরগাঁও এলাকা থেকে অপহরণ হয়ে যাওয়া এক নাবালিকাকে উদ্ধার করা হল। দীর্ঘ পাঁচ মাস পর হরিশ্চন্দ্রপুর পুলিশের তৎপরতায় ঘরে ফিরল নাবালিকা।

মেয়েকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা। পুলিশ সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাগমারা গ্রামে ওই নাবালিকার বাড়ি। ছোট থেকেই দিদার বাড়ি বেজপুরা গ্রামের স্থানীয় উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত। গত পাঁচ মাস আগে বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে বেজপুরা এলাকারই কাশিম আলি (২৫) নামে এক যুবক। ওই নাবালিকাকে অপহরণ করে এলাকা ছাড়া হয়ে যায় যুবক। নাবালিকার পরিবার নিখোঁজ এবং অপহরণের অভিযোগ দায়ের করে হরিশ্চন্দ্রপুর থানায়।এর পরই তদন্তে নামে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।বিভিন্ন সূত্রে মেয়েটির খোঁজ পেয়ে পুলিশের এক বিশেষ দিল্লি দিল্লি রওনা হয়। গুরগাঁও পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালিয়ে গুরগাঁও এলাকা থেকে অপহৃত নাবালিকা এবং অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

ইতিমধ্যে ওই দু’জনকে হরিশ্চন্দ্রপুর থানায় আনা হয়েছে। এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, ‘গত মে মাসে ওই নাবালিকাকে অপহরণ করা হয়েছিল। মেয়েটির বাড়ির পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়।এছাড়াও জেলার একটি স্বেচ্ছাসেবী সংস্থা ওই মেয়েটিকে উদ্ধারের ব্যাপারে বিশেষ পদক্ষেপ গ্রহণ করে।আমরাও ওই বালিকাকে উদ্ধারের জন্য বিশেষ দল তৈরি করে বিভিন্ন জায়গায় খোঁজ চালাতে শুরু করি। খবর আসে দিল্লির কাছে গুরগাঁও এলাকায় মেয়েটিকে লুকিয়ে রাখা হয়েছে। আমরা গুরগাঁও পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালিয়ে ওই মেয়েটিকে উদ্ধার করি এবং অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়।’ রবিবার ওই যুবককে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে এবং ওই মেয়েটিকে জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়। পকসো আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঝাড়গ্রামে বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন ৫০০ পদ্ম সমর্থক

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যে বিজেপির রক্তক্ষরণ অব্যাহত। রবিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রগড়াতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে যোগদান সভার আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক কালিপদ সুর, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি […]