Marilyn Monroe: মেরিলিন ম্যাজিক, রূপোলী পর্দায় এবার ‘স্বর্ণকেশী বোম্বশেল’

জন দেখেছেন : 613
0 0
Read Time:2 Minute, 6 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মেরিলিন মনরো, হলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন তিনি। ১৯৬২ সালে মারা যান মার্কিন অভিনেত্রী ও মডেল মেরিলিন মনরো। কিন্তু আদৌ কি কোনও দূর্ঘটনা ঘটেছিল, আদৌ কি মেরিলিন মনরো আত্মহত্যা করেছিলেন! সেই নিয়ে এখনও রয়েছে দ্বন্ধ। এবার মেরিলিন মনরোর জীবনের এই বেদনাদায়ক গল্প পর্দায় আনছেন হলিউড অভিনেত্রী আনা ডি আরমাস। মুক্তি পেয়েছে তার ছবি ‘ব্লন্ড’-এর ট্রেলার।

লেখক জয়েস ক্যারল ওটসের বইয়ের উপর ভিত্তি করে ‘ব্লন্ড’-এর ট্রেলারে দেখা যাবে তাঁর ক্যারিয়ারের অন্ধকার দিক। এই ট্রেলারে, মনরো-টার্নড-আনা (আনা ডি আরমাস) বিখ্যাত গান ‘ডায়মন্ডস আর আ গার্লস বেস্ট ফ্রেন্ড’-এ পারফর্ম করতে এবং রেড কার্পেটে একটি উত্তেজনা তৈরি করবে।

এই ছবিতে মনরোর বাস্তব জীবনের সত্য ঘটনাগুলিকে কিছু কাল্পনিক উপাদানের সাথে একসাথে পরিবেশন করা হয়েছে। মেরিলিন মনরো তার কর্মজীবনে শোষণের সম্মুখীন হন। একই সাথে তার প্রেম জীবন ছিল খুবই কঠিন এবং তার ব্যক্তিগত জীবনেও অনেক সমস্যা ছিল, যা ছবিতে দেখানো হবে।  এই ট্রেলারে আনা ডি আরমাসের কাজ অসাধারণ। তার লুক নিয়েও চলছে নানা আলোচনা। ট্রেলারটি দেখার পর অ্যানা ডি আরমাস এবং আসল মেরিলিন মনরোর মধ্যে পার্থক্য বলা কঠিন। আনা ডি আরমাস শুধু মনরোর মতোই দেখতে নয়, মনরোর মতো কণ্ঠস্বর এবং কথা বলার ধরণও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কমনওয়েলথ গেমসে ক্রিকেটে পদক জয়ের প্রস্তুতি শুরু স্মৃতিদের

Fri Jul 29 , 2022
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বার্মিংহামে অনুষ্ঠিত হতে চলা আসন্ন কমনওয়েলথ গেমসে প্রথমবার অনুষ্ঠিত হতে চলেছে মহিলাদের টি-টোয়েন্টি ক্রিকেট। যা গোটা বিশ্বব্যাপী মহিলা ক্রিকেটকে আরও জনপ্রিয় করে তুলবে, তাতে কোনও সন্দেহ নেই। ইতিমধ্যেই কমনওয়েলথ গেমসে অংশ নিতে বার্মিংহামে পৌঁছে গিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। কমনওয়েলথ গেমসে প্রথমবারই […]