Bipasha Basu : খুশির খবর বলিউডে, ৬ বছর পর প্রথম সন্তানের জন্ম দেবেন বিপাশা বাসু

জন দেখেছেন : 643
0 0
Read Time:1 Minute, 55 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী বিপাশা বাসু। সম্প্রতি আন্তর্জাতিক এক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। খুব শীঘ্রই নিজেদের প্রথম সন্তান আসার কথা ঘোষণা করবেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার।

সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘পিঙ্কভিলা’র এক এক্সক্লুসিভ রিপোর্ট জানাচ্ছে খুব শীঘ্রই নাকি মা হওয়ার এই তালিকায় যুক্ত হচ্ছে বিপাশা বসুর নাম। বিয়ের ছয় বছর পর করণ সিং গ্রোভার ও বিপাশার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। এ ব্যাপারে বিপাশা ও করণ এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু না জানালেও সূত্র মারফৎ জানা যাচ্ছে এমনটাই। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই সুখবরটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন তাঁরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মা হওয়ার খবর দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। এরপর রানি মুখোপাধ্যায়ের ভিডিও ঘিরে জল্পনা শুরু হয়েছে। তাঁর ঢিলেঢালা পোশাক, স্ফিত পেট দেখে অনেকেই ধারণা করেছেন দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি। এবার বিপাশার মা হওয়ার খবরে সরগরম বলিউড। তারকাদের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুশিতে ভাসছেন দম্পতি। প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন কর্ণ-বিপাশা।

সংবাদটি শেয়ার করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

Dooars: পুজোর আগে সুখবর কর্মচারীদের জন্য, ১০ বছর পর খুলছে বন্ধ চা-বাগান

Fri Jul 29 , 2022
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কর্মীদের জন্য সুখবর। পুজোর আগেই খুলছে বাগান। বরাবর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা ডুয়ার্সের বন্ধ রেডব্যাংক চা বাগান। রাজ্য সরকারের উদ্যোগে দশ বছর পর খুলতে চলেছে এই বাগান। এদিকে পুজোর আগেই বাগান খোলার খবরে খুশির হাওয়া ডুয়ার্সে। জানা গিয়েছে, ২০১২ সালে শেষবারের মতো বন্ধ […]