“রাজচক্কত্তিদা ! দই এর স্বাদ ঘোলে” শুভশ্রীর মহালয়ার টিজার নিয়ে ব্যাপক হাসির রোল নেটপাড়ায়

জন দেখেছেন : 1213
0 0
Read Time:4 Minute, 16 Second

ডিজিটাল ডেস্ক : আর কয়েক দিনবাদেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গা পূজা। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে প্যান্ডেলের বাঁশ পরেছে ক্লাবে ক্লাবে আর একটা সাজো সাজো রব। মায়ের আগমনের সময় ঘনিয়ে আসতেই খুশির জোয়ার উঠে বাঙালির মনে। প্রাচীনকাল থেকেই পুজোর আগে মানুষের মধ্যে বিশেষ আগ্রহ থাকে মহালয়া নিয়ে।

আর মহালয়া মানেই রেডিওতে  বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় মহিষাসুরমর্দিনী চণ্ডীপাঠ আর টিভিতে মহালয়ার অনুষ্ঠান। এদিকে সম্প্রতি সেই মহালয়ারই এক টিজার নিয়ে ব্যাপক হাসির রোল উঠেছে ইন্টারনেটে।  একাধিক চ‍্যানেলে আলাদা আলাদা মহালয়া দেখতে উৎসুক থাকেন দর্শকদের । আর সেই মহালয়ায়র মধ্যে মহিষাসুরমর্দিনী রূপে কে আসছেন তা নিয়ে আগ্রহ থাকে আরও বেশি। দেবীপক্ষের সূচনায় বাংলার অভিনেত্রীদের অনেককেই মা দুর্গা রূপে দেখা যায় টেলিভিশনের পর্দায়।

তবে এই প্রথার ব্যতিক্রম হয়নি এবছরও। এমতাবস্থায় বিভিন্ন চ্যানেলে মহালায়ার কাস্টিং থেকেই শুটিং চলছে জোরকদমে। কেউ সেরে নিয়েছেন ফটোশুট তো অন্যদিকে কেউ আবার অডিও ভিজুয়ালও। এরই মধ্যে একটি মহালয়ার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর থেকেই হাসি চেপে রাখতে পারছেনা নেটিজেনরা। সম্প্রতি বাংলা টেলিভিশনের জনপ্রিয় চ্যানেল জি বাংলা তাদের মহালয়ার টিজার সামনে এনেছে । সুখবর! এবছর জি বাংলার পর্দায় মহিষাসুরমর্দিনী দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে ট্রেলার ভিডিওতে যা দেখা যাচ্ছে তাতে মানুষ বাহবা দেওয়ার বদলে কটাক্ষই করছে বেশি।

১৬ সেকেন্ডের এই টিজার ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাম্প্রতিক রিলিজ দক্ষিণ ভারতের সিনেমা ‘আর আর আর’ ছবির একটি দৃশ্যকে পুরোপুরি কপি করেছে জি বাংলা টিভি চ্যানেল। বাঘ, সিংহ, হরিণ সহ একাধিক বন্য পশুকে নিয়ে যেভাবে জুনিয়র NTR  মুভিতে এন্ট্রি নিয়েছিলো, অবিকল মহিষাসুরমর্দিনী দুর্গা রূপে এন্ট্রি নিচ্ছেন শুভশ্রী। আর এই ভিডিও দেখার পর থেকেই হাসি চেপে রাখতে পারছেনা নেটিজেনরা।

দর্শকদের রীতিমত কটাক্ষ, এ মহালয়ার দৃশ্য নাকি সাউথ ছবির রিমেক । ইতিমধ্যে এক ব্যক্তি তো দুটো ভিডিওকে একসাথে জুড়ে মক করেছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে ক্যাপশনও দিয়েছেন, “রাজচক্কত্তিদা যখন সম্পূর্ণ RRR রিমেক করতে না পেরে নিজের সুপ্ত বাসনা এইভাবে মিটিয়ে নেন, ‍sorry। তবে যাইহোক, এই সিনটা আমার বেশ লেগেছে (positively), শুভশ্রী দুর্দান্ত সাবলীলভাবে অভিনয় করেছে। জি বাংলার ফ্যানরা আবার তেড়ে এসোনা।” পোষ্ট দ্রুত ভাইরাল হতেই পোস্টের কমেন্ট বক্সে শুরু হয়েছে খিল্লি। কেউ বলেছে “এতো সুপারম্যান দূর্গা”।

আরও পড়ুন – মাঝ পথে বন্ধুর ধোঁকা! খবরের কাগজ বিক্রি করে আজ সফল IAS তিনি

সংবাদটি শেয়ার করুন

Next Post

গ্রাহকরা তাদের প্রয়োজন মতো টাকা কিনছেন! জানেন কেন ?

Sat Aug 27 , 2022
নিউজ ডেস্ক : একি রাস্তার পাশে লাইন দিয়ে তিন চার বস্তা টাকা নিয়ে বসে একাধিক ব্যবসায়ী, কারন জানেন ? গ্রাহকরা তাদের প্রয়োজন মতো টাকা কিনছেন! যেমন অনেকটা আলু, পটল কেনার মতো…!দর্শক নিশ্চয়ই ভাবছেন এটা কোনও গল্প! বাস্তবে এমন কি আবার সম্ভব হয়! আসলে এমন বিচিত্র […]