গোয়ায় গ্রেফতার রোদ্দুর রায়কে আনা হল কলকাতায়
Connect with us

বাংলার খবর

গোয়ায় গ্রেফতার রোদ্দুর রায়কে আনা হল কলকাতায়

Published

on

Rate this post

 বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতায় আনা হল ‘বিতর্কিত’ ইউটিউবার রোদ্দুর ওরফে অনির্বাণ রায়কে। বুধবার রাত পৌনে ন’টা নাগাদ রোদ্দুরকে গোয়া থেকে ট্রানজিট রিমান্ডে নিয়ে কলকাতা বিমানবন্দরে নামেন কলকাতা পুলিশের আধিকারিকরা। বিমানবন্দর থেকেই তাঁকে সরাসরি নিয়ে যাওয়া হয় লালবাজারে। রাতে তাঁকে লালবাজারের সেন্ট্রাল লকআপে রাখা হবে। যদিও বিমানবন্দরে উপস্থিত সংবাদ মাধ্যমের সামনে কোনও কথা বলতে রাজি হননি রোদ্দুর। উল্টে নিজস্ব ভঙ্গিতে সংবাদমাধ্যমকে বলেন, ‘মিডিয়া দূরত্ব বজায় রাখুন।’ এমনকি ‘জয় মোক্সা’, ‘লং লিভ হিউম্যান রাইটস’ বলতেও শোনা যায় তাঁকে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, শাসকদলের নেতা-মন্ত্রী-সহ পুলিশকর্তাদের বিরুদ্ধে ‘কুরুচিকর’ মন্তব্যের অভিযোগে মঙ্গলবার তাঁকে গোয়ার বাড়ি থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। বুধবার তাঁকে গোয়া আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডের আবেদন জানায় কলকাতা পুলিশ। আদালত সেই আবেদন মঞ্জুর করলে বুধবার রাতে রোদ্দুরকে নিয়ে কলকাতায় ফেরে পুলিশ।

গত সপ্তাহের মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পর আকস্মিকভাবে মৃত্যু হয় বলিউডের প্রখ্যাত গায়ক কেকে-এর। তারপরই ফেসবুক লাইভে এসে কেকে-এর মৃত্যু এবং সেই নিয়ে গায়ক রূপঙ্করের বিতর্কিত মন্তব্য নিয়ে নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী ফিরহাদ হাকিম, পুলিশ কমিশনার বিনীত গোয়েল সহ রাজ্যের একাধিক নেতা-মন্ত্রী, পুলিশ আধিকারিকদের নিয়ে কুরুচিকর মন্তব্য করেন রোদ্দুর রায়।

Advertisement

তাঁর সেই ভিডিও সামনে আসার পরই চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন ঋজু দত্ত। রোদ্দুরের বিরুদ্ধে দাঙ্গা লাগানোর অভিপ্রায়ে উস্কানি, ধর্মীয়, জাতি ও ভাষাগত সম্প্রদায়ের মধ্যে শত্রুতা তৈরির চেষ্টা, অন্যের সম্পর্কে মানহানিকর মন্তব্য, মহিলাদের সম্ভ্রমহানির অভিপ্রায় এবং অপরাধমূলক ষড়যন্ত্রের ধারায় মামলা রুজু করে পুলিশ। তারপরই মঙ্গলবার গোয়ার বাড়ি থেকে রোদ্দুরকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.